অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিপিএল নিয়ে সিএমপির চার নির্দেশনা

0
.

চট্টগ্রামে বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএল খেলা নিয়ে দর্শকদের জন্য চার ধরণের নির্দেশনা দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি।

নির্দেশনার মধ্যে রয়েছে, ব্যাগ, ব্যাকপ্যাক, বোতল, ক্যান, সফট ড্রিংকস, টিফিন বক্স, ক্যামেরা, পানির বোতল অর্থাৎ কোন প্রকার খাবার ও পানীয় নিয়ে স্টেডিয়ামে প্রবেশ করা যাবে না। চাকু, ছুরি, ধারালো অস্ত্র, লাঠি, পাথর নিয়ে স্টেডিয়ামে প্রবেশ করা যাবে না লাঠি বিহীন জাতীয় পতাকা, প্লাকার্ড নিয়ে স্টেডিয়ামে প্রবেশ করা যাতে পারে তবে কোন প্রকার ইলেক্ট্রনিক ডিভাইস, ক্যাবল বা তার নিয়ে স্টেডিয়ামে প্রবেশ করা যাবে না

বুধবার বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সম্মেলন কক্ষে সমন্বয় সভায় এই নির্দেশনা দেন সিএমপি কমিশনার ইকবাল বাহার।

সভায় সিএমপি কমিশনার চট্টগ্রামের ম্যাচ গুলো সুষ্ঠু ও নির্বিঘেœ করতে ম্যাচ চলাকালীন নগরবাসীর সর্বাতœক সহযোগিতা কামনা করেন এবং নিরাপত্তা নির্দেশনা/পরামর্শ প্রতিপালনের জন্য সকলের প্রতি বিনীত অনুরোধ জানান।

এছাড়াও ক্রিকেট ম্যাচ নিরাপদে ও নির্বিঘেœ সম্পন্ন করতে সকল সংস্থাকে একযোগে আন্তরিকতার সাথে সমন্বিতভাবে কাজ করার ওপর গুরুত্ব আরোপ করেন তিনি।

অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) দেবদাস ভট্টাচার্য্য, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) সালেহ মোহাম্মদ তানভীরসহ সিএমপির বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সভায় সিএমপির উর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও চট্টগ্রাম সিটি কর্পোরেশন, বিসিবি, বিভাগীয় কমিশনার, সিডিএ, র‌্যাব-৭, জেলা প্রশাসন, ভেনু ম্যানেজার, ডিজিএফআই, এনএসআই, চমেক হাসপাতাল, ওয়াসা, এপিবিএন, বাংলাদেশ রেলওয়ে, বিভাগীয় তথ্য অফিস, পিডিবি, সিভিল সার্জন, বিআরটিএ, এয়ারপোর্ট ম্যানেজার, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, হোটেল রেডিসন ব্লু এর প্রতিনিধি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ২৪শে নভেম্বর শুক্রবার খুলনা টাইটান্স বনাম রংপুর রাইডার্স এর মধ্যকার খেলা নিয়ে চট্টগ্রামে শুরু হবে আবারের বিপিএল আসর।