অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

উখিয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

0
.

কক্সবাজার জেলা প্রতিনিধিঃ

কক্সবাজারের উখিয়ার চৌধুরী পাড়া গ্রামে পাষন্ড স্বামী ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে নববিবাহিতা স্ত্রী রাবিয়া বশরী (১৮) কে নির্মম ভাবে হত্যা করেছে। শুক্রবার (০৩ নভেম্বর) সন্ধ্যায় নিহতের ফুফুর বাসায় এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে।

খবর পেয়ে উখিয়া থানার পুলিশ ঘটনাস্থল থেকে নিহত নববধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। এসময় স্থানীয় জনতা ঘাতক স্বামী দিল মোহাম্মদ (২৮) কে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

এলাকাবাসী সুত্রে জানা যায়, উখিয়া জালিয়াপালং ইউনিয়নের ফরেস্ট অফিস পাড়া গ্রামের আলী আকবরের মেয়ে রাবিয়া বশরীর সাথে নিদানিয়া গ্রামের দিল মোহাম্মদের মধ্যে গত দেড় মাস আগে বিয়ে হয়। বিবাহের বয়স মাত্র দেড় মাস।

পারিবারিক সূত্র জানায়, নববধু রাবিয়া বশরী তার স্বামীকে নিয়ে রুমখাঁ চৌধুরী পাড়া ফুফা নুরুল হকের বাড়ীতে বেড়াতে আসে। ঘটনার সময় ফুফার জামাই ব্যবসায়ীক কারণে বাড়ীতে ছিল না এবং ফুফি তাঁর মাদ্রাসা পড়ুয়া ছেলেকে মাদ্রাসায় পৌঁছে দেওয়ার জন্য ঘর থেকে বের হয়। ঠিক ওই সময় পাষন্ড স্বামী হঠাৎ রুম আটকিয়ে তার স্ত্রীকে কিছু বুঝে উঠার আগেই ধারালো দা দিয়ে এলোপাতাড়ী কুপায়।

নববধুর চিৎকার শুনে পার্শ্ববর্তী মহিলারা এগিয়ে আসার আগেই প্রচুর রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যান নববধু রাবিয়া বশরী। ঘটনাস্থলেই স্থানীয় জনতা ঘাতক দিল মোহাম্মদকে আটক রাখে। পওে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

ঘটনার খবর পেয়ে উখিয়া থানার এসআই মাঈন উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার ও সুরতাহাল রির্পোট তৈরি করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করেন।

তদন্তকারী অফিসার এসআই মাঈন উদ্দিন জানান, নিহত নববধুর শরীরে অসংখ্য দা’র কোপের মারাত্মক আঘাত রয়েছে। যা পৈচাশিক হত্যাকেও হার মানায়। কি কারণে এধরনের হত্যা কান্ডটি সংগঠিত হয়েছে তিনি কিছুই জানাতে পারেনি।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের জানান, ঘটনায় জড়িত ঘাতক স্বামী দিল মোহাম্মদকে গ্রেফতার করা হয়েছে।