অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বহদ্দারহাট থেকে এক লাখ ইয়াবাসহ ৩আটক

5
.

চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট এলাকা থেকে এক লাখ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। আজ রবিবার সকালে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলেন-মো.রনি (৩৫), মো. সোহেল (৩৫) ও মো. আষাঢ় (১৯)।

বিষয়টি এসএমএস এর মধ্যমে নিশ্চিত করেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান। তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে সকালে বহদ্দারহাট ফ্লাইওভারের নিচে রিলাক্স পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ১ লাখ পিস ইয়াবাসহ তিনজনকে আটক করা হয়েছে। এঘটনায় আটকদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

৫ মন্তব্য
  1. Shah Mohammed Ali বলেছেন

    মশারির ডালের দাম কি কমে গেচে ভাই???? অামরা ডালে ভাতে বাংঙালি তাই মাইয়ারমার থেকে এত ডাল অামদানি করতেছে। এই সব হারাম জিনিস কি ভাবে অাসে অামাদের দেশে অামার মাথায় অাসেনা। এত চেকপোস্ট এত ছিকোরিটি। তারপর ও ডেলি লাখ লাখ পিছ ইয়াবা অামাদের দেশে অাসছে। অামরা কোনটা শইব? কি রহিঙা অাসা নাকি ইয়াবা অাসা??? অাজ ইয়াবার জন্ন্য অনেক পরিবার পথে বসেছে। অনেক পরিবার এই মরন নেশার কারনে তাদের অাদরের সন্তানদের অকালে হারিয়েছেন। অাবার অনেক মা বাবাকে তাদের সন্তানদের হাতে প্রান দিতে হয়েছে। অামরা এরশাদের অামলে দেকতাম বিভিন্ন বর্ডার দিয়ে পার্শবতি দেশ থেকে কাশির শিরাফ অাসতো। সবাই ওটাকে ডাইল বা ছয় ইন্ছি বলতো। অার এখন মাইয়ারমার থেকে অাসছে গুটি। অামাদের ছেলেরা বা কেমন। তারা এই ধরনের নেশা করে। এই সব জিনিস যারা বা যাদের দেশে বানায় তারা কি খায়??, অাজ অামরা চিন্তায় থাকি সব সময় অামাদের ছেলে মেয়েদের নিয়ে তাদের ভবিস্যত কি হবে। অমরা কি পারব অামাদের ছেলে মেয়েকে এই মরন নেশার ছোবল থেকে বাচাতে পারব????

  2. Sarmin Sumi বলেছেন

    এতো গুটি ।

  3. এম এস আকাশ বলেছেন

    বাবা!!!

  4. Siru Bangali বলেছেন

    ১ লাখ ইয়াবার দাম কত হবে, শিল্পী ? আমার তো মনে হচ্ছে পুরো একটা পাহাড় ।

    1. Saiful Islam Shilpi বলেছেন

      #আঙ্কেল, দাম প্রায় ৫ কোটি টাকা হবে।