অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বেগম জিয়ার কারামুক্তি দিবসে নগর বিএনপির দোয়া মাহফিল ও সমাবেশে

0
.

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ১০ কারামুক্তি দিবস উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে বেগম জিয়ার দীর্ঘায়ু কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার বাদ যোহর নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় জামে মসজিদে মিলাদ মাহফিল পরবর্তী অনুষ্ঠিত সমাবেশে নগর বিএনপি‘র সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, ফখরুদ্দীন সরকার বিশেষ এজেন্ডা বাস্তবায়নের নামে শহীদ জিয়ার হাতেগড়া সংগঠন বিএনপি’র অস্তিত্বকে বিপন্ন করার জন্য যে অপচেষ্টা ও রূপরেখা প্রণয়নের অবৈধ নীতি গ্রহণ করেছিল দেশনেত্রী বেগম খালেদা জিয়া জনগণের প্রত্যাশা পূরণের যে প্রত্যয় নিয়ে এগিয়ে যাচ্ছিলেন শত চেষ্টা করেও তার অবিচল দেশমাতৃকার প্রতি যে ওয়াদা সে অবস্থান থেকে তাকে সরাতে পারেনি। দেশের মানুষের তথা গণতন্ত্র, স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতি অবিচল বিশ্বাসের যে দর্পণ কোন রক্তচক্ষুকে উপেক্ষা না করে দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশ তথা জনগণের পক্ষে ন্যায় অধিকার আদায়ের সংগ্রাম গেছেন।

মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, শুধুমাত্র ক্ষমতায় যাওয়ার অভিলাষে জনগণের মৌলিক অধিকারকে খর্ব করে, ভোটের অধিকারের সকল গণতান্ত্রিক ব্যবস্থাকে পঙ্গু করে জনগণের প্রত্যাশার সাথে প্রতারণা তথা দেশের স্বার্থ বিরোধী প্রস্তাবনার সাথে ঐক্যমত পোষণ করে অবৈধভাবে ক্ষমতায় আসীন হয়েছিলেন।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর বিএনপি’র সহ-সভাপতি আবু সুফিয়ান, চাকসু ভি.পি নাজিম উদ্দিন, এম.এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, মো. আলী, এম. এ হান্নান, মোহাম্মদ আলী, সবুক্তগীন ছিদ্দিকী মক্কি, আশরাফ চৌধুরী, হারুন জামাল, সফিকুর রহমান স্বপন, সৈয়দ আহমেদ, কমিশনার মাহবুবুল আলম, নিয়াজ মোহাম্মদ খান, কামাল উদ্দিন কন্ট্রাক্টর, অধ্যাপক নুরুল আলম রাজু, ইকবাল চৌধুরী, এস.এম আবুল ফয়েজ, যুগ্ম সম্পাদক এস.এম সাইফুল আলম, কাজী বেলাল উদ্দিন, মো. শাহ আলম, এস্কান্দর মির্জা, ইয়াছিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, মঞ্জুরুল আলম মঞ্জু, আনোয়ার হোসেন লিপু, টিংকু দাশ, গাজী মো. সিরাজ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মো. সালাহ উদ্দিন, মো. শাহ আলম, জহির আহমেদ, ইব্রাহিম, চৌধুরী, প্রচার সম্পাদক শিহাব উদ্দিন মুবিন, থানা বিএনপি’র সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে মামুনুল ইসলাম হুমায়ূন, হাজী বাবুল হক, মো. আজম, মো. সেকান্দর, জাকির হোসেন, হাজী বাদশা মিয়া, শরীফ উদ্দিন খান, মো. জাহাঙ্গীর, সম্পাদকবৃন্দ মো. আলী মিঠু, এড. সিরাজুল ইসলাম, কমান্ডার সাহাব উদ্দিন, গাজী আইয়ুব, মাহবুবুল আলম পান্না, মহিলা দলের সভানেত্রী মনোয়ারা বেগম মনি, নগর ছাত্রদলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু প্রমুখ।