অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মুন্সীগঞ্জে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

0
.

মুন্সিগঞ্জ সদরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে মো. মাসুদ (২২) নামে একজন গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। এ ছাড়া এ ঘটনায় আরও তিনজন গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন।

শনিবার (১০ জুন) ভোর ৪টার দিকে চরকেওয়ার ইউনিয়নের দক্ষিণ চর মশুরা গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- আরিফ (২০), ইরফান (২৩) ও সাইফুল খান (২০)।

এর মধ্যে গুলিবিদ্ধ আরিফকে আশংকাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। এছাড়া ইরফান ও সাইফুল খানকে স্থানীয় স্বাস্থ্য সেবা কেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী জানান, আজ শনিবার সকাল ভোর ৪টার দিকে চর কেওয়ারের দক্ষিণ চর মশুরা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় তিনজন গুলিবিদ্ধ হয়, তার মধ্যে একজন মারা যায়। এই ঘটনায় আহত হয়েছে ১০ জন। ঘটনাস্থলে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা আছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ কাজ করছে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী সালাম হোসেন জানান, চর কেওয়ার ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামীলীগ সমর্থিত জিবন এবং সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফসু গ্রুপের মধ্যে সংঘর্ষ ঘটে।

মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম জানান, ঘটনাস্থলে পুলিশ মোটায়েন করা হয়েছে। কে বা কারা এর সাথে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। কোথাও কোথাও এখনো সংঘর্ষ ঘটছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে কাজ করছে।