অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আনোয়ারায় ট্রাকের ধাক্কায় পুলিশ এবং সীতাকুণ্ডে বাস চাপায় কিশোর নিহত

0

 

.

চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় ট্রাফিক পুলিশ এবং বাসের ধাক্কায় কিশোর নিহত হয়েছেন। জেলার আনোয়ারা এবং সীতাকুণ্ডে পৃথক দুটি দুর্ঘটনায় নিহতরা হলেন- ট্রাফিক পুলিশের কনেস্টেবল জহিরুল ইসলাম (৩২) ও কিশোর হৃদয় (১৪)।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, আজ বুধবার (১২ এপ্রিল) সকালে দায়িত্বপালনকালে আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনী এলাকায় ট্রাক বাসের চাপায় নিহত হন ট্রাফিক পুলিশের কনেস্টেবল জহিরুল ইসলাম। তার বাড়ি নোয়াখালির বেগমগঞ্জ এলাকায়।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দুলাল মাহমুদ জানান, সকাল সাড়ে ৯টার দিকে চৌমুহনী এলাকায় ডিউটিরতবস্থায় একটি রাস্তায় থাকা বাসের পার্শ্বে  দাড়ানোবস্থায় একটি ট্রাক এসে তাকে চাপা দেয়। আহতবস্থায় তাকে হাসপাতালে নেয়ার পর মারা যান। আমরা ট্রাকটি আটক করেছি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া  জানান, সড়ক দুর্ঘটনায় আহত ট্রাফিক পুলিশ জহিরুল ইসলামকে হাসপাতালে আনার পর জরুরী বিভাগে নেয়া হলে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। এবং জহিরুলকে চিকিৎসক মৃত ঘোষণা করেন ।

এদিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় হৃদয় (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলা সদরের ডিএএম ডিপু মোড় এলাকায় এ ঘটনা ঘটে। চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক কাঞ্চন বড়ুয়া খবেরর সত্যতা নিশ্চিত করেছেন। নিহত হৃদয় মহানগরীর আকবর শাহ থানার এলাকার মকবুল আহমদের ছেলে বলে পুলিশ জানায়।

স্থানীয় সুত্র জানায়, মধ্যরাতে সিএনজি অটোরিক্সাকে চলন্ত একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে হৃদয় আহত হয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় রাত ১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে আনা হলে তার মৃত্যু হয়।