অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

গাজীপুরে সড়ক দুর্ঘটনা ও ট্রেনে কাটা পড়ে নিহত ৩

0
.

গাজীপুর জেলা প্রতিনিধিঃ
গাজীপুর ট্রাকের সঙ্গে সংঘর্ষে লেগুনার দুই যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত পাঁচজন। অপর দিকে ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন মোটর সাইকেল আরোহী এক ঠিকাদার। আজ বৃহস্পতিবার দুপুরে দুটি পৃথক দুর্ঘটনায় তারা মারা যান।

তবে সড়কে নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

ট্রেনে কাটা পাড়া ঠিকাদারের নামমোঃ বাবুল মিয়া (৫০)। তিনি জেলার সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর কলেজ পাড়া এলাকার হাকিম উদ্দিনের ছেলে। তিনি ইট-বালির ঠিকাদারী ব্যবসা করতেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের ভোগড়া-বাইপাস সড়কের অছি নগর নামক স্থানে একটি ট্রাকের সঙ্গে যাত্রীবাহী লেগুনার সংঘর্ষ হয়। এতে লেগুনায় থাকা কমপক্ষে সাত যাত্রী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে ২ জনের মৃত্যু হয়।

নাওজোর মহাসড়ক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মোঃ আব্দুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

.

এদিকে দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ির নছর মার্কেট পাকারমাথা রেলক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে মারা যান মোটর সাইকেল আরোহী বাবুল মিয়া।

জয়দেবপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই মোঃ দাদন মিয়া স্বজনদের বরাত দিয়ে জানান, ব্যবসায়িক কাজ সেরে কোনাবাড়ি থেকে মোটারসাইকেলে বাড়ি ফিরছিলেন বাবুল। পথে পাকারমাথা রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ট্রেনের নিচে কাটা পড়েন তিনি।

এতে তার এক হাত ও এক পা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে এলাকাবাসী গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে স্বজনরা ময়নাতদন্তে ছাড়াই হাসপাতাল থেকে লাশ নিয়ে যায়।