অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে দুইদিনে দুইজনের মৃত্যু

0

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি :

জেলার সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে দুইদিনে দুইজনের মৃত্যু হয়েছে। উপজেলা সদরে  সীতাকুণ্ড রেল স্টেশন ও ভাটিয়ারী এলাকার রেললাইনে এ ঘটনা দুইটি ঘটে।

স্থানীয়রা জানায়, আজ শুক্রবার (১৯ এপ্রিল) ভোরে উপজেলার ভাটিয়ারী রেল স্টেশনের সন্নিকটে ট্রেনের ধাক্কায় বিল্পব দাশ (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।  তিনি ইউনিয়নের ২নং ওয়ার্ডের জাহানাবাদ এলাকার সোনারগাঁও পেট্রোল পাম্পের পশ্চিমে জেলে পাড়ার কানু দাশের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে উক্তি ইউপি কামরুল আজম মানিক বলেন, ছেলেটি কিছুটা মানসিক ভারসাম্যহীন। সম্ভবত হাঁটার সময় ট্রেনের ধাক্কায় সে মারা যায়।  রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

অপরদিকে বৃহস্পতিবার সীতাকুণ্ড সদর স্টেশন থেকে শতাধিক গজ দুরে রেললাইনের পাশ থেকে মো. মান্নান (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করে জিআরপি পুলিশ। নিহত যুবক ভোলা জেলার লালমোহন থানার মো. সিদ্দিকের ছেলে।

সীতাকুণ্ড জিআরপি পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আমজাদ আলী চৌধুরী বলেন, যুবকটি কোনো একসময় রেলস্টেশন এলাকার ট্রেনে কাটা পড়ে মারা যান। তবে কোন ট্রেনের নিচে কাটা পড়ে তাঁর মৃত্যু হয়েছে, এ বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। খবর পেয়ে  স্টেশনসংলগ্ন রেল লাইনের পাশ থেকে যুবকটির মরদেহ উদ্ধার করা হয়।