অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হালিশহরে প্রাইভেটকারের ভেতরে কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

0

চট্টগ্রামে অপহরণ করে প্রাইভেটকারের ভেতরে এক কিশোরী (১৭) কে গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (১৯ মার্চ) তথ্য প্রযুক্তির সহায়তায় ধর্ষণ মামলার এজাহারভুক্ত আসামি মোঃ মিরন প্রঃ মিরু (৩৬) ও মোঃ জমির (৩২) কে হালিশহর থানাধীন ছোটপুল এলাকায় থেকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, গত ১৭ মার্চ (রবিবার) রাতে ওই কিশোরীকে অপহরণ করে হালিশহর থানাধীন ছোটপুল পুরাতন রোড় এলাকায় একটি সাদা রঙের প্রাইভেট উঠিয়ে দলবদ্ধ হয়ে ধর্ষণ করে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৭ মার্চ রাতে ভিকটিম কিশোরীকে মোঃ মিরন প্রঃ মিরু (৩৬) ও মোঃ জমির (৩২) অপহরণ করে রাত আনুমানিক ১০ টায় ভিকটিমকে বিষয়টি কাউকে না জানাতে হুমকি ধমকি দিয়ে গাড়ি থেকে নামিয়ে দেয়৷

হালিশহর থানার অফিসার ইনচার্জ মোঃ কায়সার হামিদ বলেন, ভীতসন্ত্রস্ত কিশোরী ভয়ে ঘটনাটি প্রথমে কাউকেই জানায়নি৷ পরে গতকাল সোমবার রাতে সে তার মাকে বিষয়টি জানায়৷ পরে মায়ের মাধ্যমে কিশোরীর বাবা বিষয়টি জানতে পেরে কিশোরীটিকে দ্রুত থানায় নিয়ে আসেন৷ ভিকটিমের কাছ থেকে ঘটনার সম্পর্কে জানার পর একাধিক টিম অভিযুক্তদের গ্রেফতারে মাঠে নামায়। আমরা অভিযোগটি পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যে সাঁড়াশি অভিযানের মাধ্যমে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হই।

এই ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০২০ এর ৭/৯(৩) ধারায় মামলা রুজু করে (মামলা নং-২০)।