অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ঢাকা-চট্টগ্রাম সাংবাদিকদের প্রীতি ক্রিকেট ম্যাচে চট্টগ্রামের জয়লাভ 

0
.

চট্টগ্রামে চলছে বাংলাদেশ বিপিএল সিরিজ । তারই লক্ষে ঢাকা থেকে চট্টগ্রাম এসেছে এক ঝাঁক স্পোর্টস সেকশনের টিভি, আর জাতীয় পত্রিকা ও অনলাইনের সাংবাদিক।

চট্টগ্রামে বিপিএল সিরিজ ঝড় চলছে এর মধ্যে সাংবাদিকদের সৌজন্যতার কলম আর ক্যামেরা ঝড় উঠেছে ঢাকা চট্টগ্রামের সাংবাদিকদের মধ্যে এক প্রীতি ত্রিুকেট ম্যাচের মধ্যে দিয়ে।
আজ ১৮ ফেব্রুয়ারি ২০২৪ রবিবার সকালে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের পাশে মহিলা কমপ্লেক্স মাঠে, চট্টগ্রাম কর্মরত একাদশের সঙ্গে ঢাকা স্পোর্টস সাংবাদিক একাদশের ম্যাচটি ছিলো বন্ধুতা এক অনন্য নিদর্শন। উক্ত প্রতিদ্বন্দিতাপূর্ণ ম্যাচটি চট্টগ্রাম কর্মরত সাংবাদিক একাদশ বিশাল ব্যবধানে জয়লাভ করে।

চট্টগ্রামের কর্মরত সাংবাদিকদের উদ্যোগে আয়োজিত ঢাকা-চট্টগ্রাম সাংবাদিক প্রীতি ক্রিকেট ম্যাচ-২০২৪ শেষে বিজয় টিমের হাতে ট্রফি তুলে দেন ক্রীড়া সংগঠক ও মাসুদ এন্টারপ্রাইজ চেয়ারম্যান মোঃ মাসুদ চৌধুরী ও সিনিয়র স্পোর্টস সাংবাদিক দেবাশীষ বড়ুয়া দেবু, চট্টগ্রাম প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক বাংলানিউজ সিনিয়র সাংবাদিক সোহেল সরোয়ার এছাড়া চট্টগ্রাম ও ঢাকা সাংবাদিক নেতৃবৃন্দের এতে উপস্থিত ছিলেন।
সকালে চট্টগ্রাম জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে পাশে মহিলা কমপ্লেক্স মাঠে প্রীতি ম্যাচে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় চট্টগ্রাম কর্মরত সাংবাদিক ক্রিকেট একাদশ।
চট্টগ্রাম সাংবাদিক একাদশ প্রথম ব্যাট করে ১৪ ওভারে ৭ উইকেট হারিয়ে ২১০ রান সংগ্রহ করে। ঢাকা একাদশ ১৪ ওভারে ১৫১ রান ৮ উইকেট সংগ্রহ করে। চট্টগ্রাম সাংবাদিক একাদশ ৪ উইকেট জয়লাভ করে।