অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আরও ২ মামলায় আমীর খসরুর জামিন

0
.

রাজধানীর পল্টন ও রমনা থানায় নাশকতার অভিযোগে করা পৃথক দুই মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে জামিন দিয়েছেন আদালত। রোববার (২১ জানুয়ারি) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত শুনানি শেষে দুই মামলায় তার জামিন মঞ্জুর করেন।

এছাড়া পল্টন ও রমনা থানায় দায়ের করা আরও দুটি মামলায় আমীর খসরুর জামিন আবেদনের ওপর অধিকতর শুনানির জন্য আগামী বুধবার (২৪ জানুয়ারি) দিন ধার্য করেছেন আদালত। ওই দুই মামলায় তিনি জামিন পেলে মুক্তিতে বাধা থাকবে না বলে আইনজীবীরা জানিয়েছেন। আদালতে আমীর খসরুর পক্ষে জামিন আবেদনের শুনানি করেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আসাদুজ্জামান, অ্যাডভোকেট ওমর ফারুক ফারুকী ও অ্যাডভোকেট সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ।

এর আগে বৃহস্পতিবার রাজধানীর পল্টন ও রমনা থানায় নাশকতার অভিযোগে করা পৃথক চার মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর জামিন আবেদনের শুনানি রোববার দিন ধার্য করেন আদালত। এ বিষয়ে আইনজীবী অ্যাডভোকেট আসাদুজ্জামান ও ওমর ফারুক ফারুকী বলেন, রোববার শুনানি শেষে আমীর খসরু মাহমুদ চৌধুরীর বিরুদ্ধে নাশকতার অভিযোগে করা চার মামলার মধ্যে দুটি মামলায় জামিন দিয়েছেন আদালত। এছাড়া অন্য দুটি মামলায় জামিন আবেদনের ওপর আগামী ২৪ জানুয়ারি শুনানি অনুষ্ঠিত হবে।