অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হাটহাজারী প্রেস ক্লাবের নতুন কমিটি

0
.

হাটহাজারী প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে। দুই বছরের জন্য কমিটির সভাপতি হয়েছেন দৈনিক আজাদী ও দেশ রুপান্তর প্রতিনিধি কেশব কুমার বড়ুয়া। আর সম্পাদক হয়েছেন দৈনিক আজকের পত্রিকার এইচ এম মনসুর আলী।

আজ সোমবার সকালে সংগঠনের স্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি দিদারুল আলম দুলাল (সম্পাদক-উত্তর চট্টলা), সহ-সভাপতি মোহাম্মদ হোসেন (দৈনিক আমাদের নতুন সময়), সহ-সম্পাদক খোরশেদ আলম শিমুল (মানবকন্ঠ/পূর্বকোণ), সাংগঠনিক সম্পাদক মো. আবু তালেব (যুগান্তর/পূর্বদেশ), অর্থ সম্পাদক আজিজুল ইসলাম (আমাদের সময়), দপ্তর সম্পাদক মো. আলাউদ্দীন (আমাদের অর্থনীতি/একুশে পত্রিকা), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ নাজিম (সুপ্রভাত বাংলাদেশ), নির্বাহী সদস্য শিমুল মহাজন (উত্তর চট্টলা) এবং নির্বাহী সদস্য আসলাম পারভেজ (ইনকিলাব/চট্টগ্রাম মঞ্চ)।

এছাড়া প্রেসক্লাব সভাপতি কেশব কুমার বড়ুয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মনসুর আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে তিনজন নতুন সদস্যকে প্রেস ক্লাবের প্রাথমিক সদস্য পদ দেয়া হয়েছে। তারা হলেন মো. পারভেজ (সময়ের কাগজ), গিয়াস উদ্দিন (এনটিভি) ও কুতুব উদ্দিন (হাটহাজারী বার্তা)।

সভায় বক্তারা গণমাধ্যমকর্মীদের কল্যাণে প্রেস ক্লাবের সদস্যদের সমসাময়িক বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করেন। এছাড়া জনগণের কল্যাণে নিবেদিত সাংবাদিকতার প্রত্যয় নিয়ে এগিয়ে যাওয়া এই প্রেস ক্লাবের একতা এবং ঐতিহ্যকে সমন্বিত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন। পাশাপাশি সভায় প্রেস ক্লাবের উন্নয়নের জন্য একাধিক সিদ্ধান্ত গৃহীত হয়।