অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে ৪৫ লাখ টাকার সেগুনকাঠ সহ ৮ চোরাকারবারী গ্রেফতার

0
.

চট্টগ্রাম মহানগরীর বায়োজিদ থানাধীন (হাটহাজারী রোড) অক্সিজেন এলাকায় অভিযান চালিয়ে বিপুল সেগুন কাঠভর্তি একটি পিকআপ ভ্যানসহ ৮ চোরাকারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

বুধবার সন্ধ্যায় র‌্যাব-৭ মেজর এসএম সুদীপ্ত শাহীনের নেতৃত্বে চট্টগ্রাম উত্তর বন বিভাগের রেঞ্জ অফিসার মিজানুর রহমান, টাউন এর সহায়তায় র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিক্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-মোঃ হারুন (৪৫), মোঃ আবুল কুদ্দুস (৪৮), মোঃ আরফাতুল ইসলাম (১৯), মোঃ এস্কান্দার (৩৯), মোঃ সুমন (২০), ৬। মোঃ ইয়াসিন (৩২), মোঃ কালাম (৩২), মোঃ জাকির হোসেন (২২),

রাতে পাঠানে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭ এর মিডিয়া উইং এ তথ্য নিশ্চিত করে।

র‌্যাব সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানান-গোপন সংবাদের মাধ্যমে মহানগরীর বায়োজিদ থানার অক্সিজেন এলাকার ঝাড়–দার দিঘীর পাড়স্থ জনৈক ইসমাইল সওদাগরের ফার্নিচারের দোকানের সামনে চোরাই সেগুন কাঁঠ ক্রয়-বিক্রয় ও মজুদ করা হচ্ছে সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে ২৬১.১৭ সিএফটি চোরাই সেগুন কাঁঠ ভর্তি একটি পিকআপ ভ্যান জব্দ করে কাঠ পাচারের সাথে জড়িত ৮ চোরাকাারবারীকে গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য ৪৪ লক্ষ ৪৪ হাজার ৫শ টাকা। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল ১৯২৭ সালের বন আইনের ২৬ (১) এর (ক) ধারা মোতাবেক মামলা দায়েরের পর বায়োজিদ থানায় হস্তান্তর করা হয়।