অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মোবা্ইলে প্রেমিকের সাথে কথা বলায় শ্যালিকাকে খুন, দুলাভাই গ্রেপ্তার

0
.

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ১৪ বছর বয়সী এক কিশোরীকে কুপিয়ে হত্যার ঘটনায় পলাতক এক আসামিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে মাটিরাঙ্গা বাজার থেকে ওই আসামিকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন খাগড়াছড়ির পুলিশ সুপার মো. নাইমুল হক।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে আটক ব্যক্তি। তাকে আদালতে পাঠানো হয়েছে।

জানা গেছে, নিহত সুমাইয়া আক্তার সেতু মাটিরাঙ্গার আবদুর রহমান মিয়ার মেয়ে। আটক মঞ্জুর আলী সাগর সম্পর্কে তার দুলাভাই।

আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, বাকবিতণ্ডার জেরে শ্যালিকা সুমাইয়া আক্তার সেতুকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করেন মঞ্জুর আলী সাগর।

এর আগে সোমবার (১৬ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাটিরাঙ্গা উপজেলার খেদাছড়া আমবাগান এলাকার নিজ ঘরে খুন হয় সুমাইয়া আক্তার সেতু। ঘটনার সময় সে বাড়িতে একাই ছিলো বলে জানায় পুলিশ। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মাটিরাঙ্গা থানা পুলিশ।

এ ঘটনায় মঙ্গলবার (১৭ জানুয়ারি) নিহতের বাবা আবদুর রহমান মিয়া বাদী হয়ে মাটিরাঙ্গা থানায় অজ্ঞাত আসামির বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার অভিযোগের ভিত্তিতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ও ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া মোবাইল ফোন, মোটরসাইকেলের সূত্র ধরে সেদিন রাত আড়াইটার দিকে মঞ্জুর আলী সাগরকে মাটিরাঙ্গা বাজার থেকে গ্রেপ্তার করা হয়। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেন তিনি।

মামলাটির তদন্ত অব্যাহত আছে উল্লেখ করে এ ঘটনায় গ্রেপ্তার আসামি ছাড়া অন্য কারো সংশ্লিষ্টতা আছে কিনা তা খতিয়ে দেখে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার।