অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ড সমিতি ইউকে’র সাথে পৌর মেয়র বদিউল আলমের মতবিনিময় অনুষ্ঠিত

0
.

সীতাকুণ্ড সমিতি ইউকে এর উদ্যোগে সীতাকুণ্ড পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা  আলহাজ্ব বদিউল আলম এর সাথে পুর্ব লন্ডনের একটি রেষ্টূরেন্টে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার যুক্তরাজ্যের বিভিন্ন প্রান্তে বসবাসরত সীতাকুণ্ড অনুষ্ঠানে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। মধ্যন্হ ভোজের পরে পবিত্র কুরআন থেকে তেলোয়াতের মাধ্যমে মুল অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন সীতাকুণ্ড সমিতি ইউকে এর সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম হোসাইন এবং সভাপতিত্ব করেন সমিতির সভাপতি সাইদুর রহমান মন্জু।

সীতাকুণ্ড পৌরসভার দ্বিতীয় বারের জন্য নির্বাচিত মেয়র বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ্ব বদিউল আলম কে সীতাকুণ্ডের সার্বিক উন্নয়নে বিশেষ অবদান রাখার জন্য সীতাকুণ্ড সমিতি ইউকে এর পক্ষ থেকে সন্মামনা ক্রেষ্ট প্রদান করা হয়।

মেয়র জনাব আলহাজ্ব বদিউল আলম সীতাকুণ্ডের উন্নয়নমূলক ও দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে পাশে থাকার জন্য যুক্তরাজ্যের বসবাসরত সীতাকুণ্ডবাসীদের আন্তরিক ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আশা ব্যক্ত করেন। সুদূর প্রবাসে সীতাকুণ্ডের সবাইকে নিয়ে একটা সংগঠন প্রতিষ্ঠার মাধ্যমে পারস্পরিক সম্পর্ক স্থাপন করাই তিনি অত্যন্ত আনন্দিত।

সীতাকুণ্ডবাসীরা সীতাকুণ্ডের অর্থনৈতিক, সামাজিক শিক্ষা, সাংস্কৃতিক ও পরিবেশসহ বিভিন্ন সমস্যাগুলো মেয়রের কাছে উপস্থাপন করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডনস্হ বাংলাদেশ হাই কমিশনার এর কমার্সিয়াল কনসূল্যার জনাব তানভীর মোহাম্মদ নাজিম। তিনি সীতাকুণ্ডের উন্নয়নে লন্ডনস্হ মাননীয় হাইকমিশনার সাইদা মুনা তাসনিম এর ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরেন এবং বাংলাদেশ হাই কমিশনার প্রবাসীদের সমস্যা সমাধানে সব সময় পাশে থাকবেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সীতাকুণ্ড সমিতি ইউকে এর টাষ্টি মেম্বার মোজাম্মেল হক ভূঁইয়া, সাবেক সভাপতি আলীম উল্লাহ রাহাত, বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার চৌধুরী মোহাম্মদ জিনাত আলী, কবি ও সাংবাদিক মিল্টন রহমান, সাংবাদিক জগলুল হায়াত চৌধুরী, বার্কিং ও ডেগেনহামের কাউন্সিলর ফিরোজ গণি, চট্টগ্রাম সমিতি ইউকে এর সভাপতি নাজিম উদ্দিন, গেটার চট্টগ্রাম এসোসিয়েশন ইউকে এর সভাপতি এম ইসহাক চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক আসিফ ইফতেকার মুন্না, আজিজুল হক মাসুদ, মোহাম্মদ শাহনুর, আব্দুল হক রাসেদ, হাসান আলী ভুঁইয়া, ডাক্তার রেজাউল করিম রেজা, মুক্তার হোসেন মানিক, নুরুল হুদা রিপন, শাহীনুর আকতার সুমি, আলমগীর হোসেন, মাসুম সামজাদ সহ প্রমুখ

সীতাকুণ্ড সমিতি ইউকে এর সভাপতি সাইদুর রহমান মন্জু উপস্থিত সীতাকুণ্ডবাসীসহ এবং অতিথি দের সবার আন্তরিক সহযোগিতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।