অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বন্দরটিলায় পানির ট্যাঙ্কে গৃহবধূর লাশ

0
.

চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানার বন্দরটিলা এলাকায় একটি বাড়ীর ছাদের পানির ট্যাঙ্ক থেকে মর্জিনা আক্তার (২১) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৫ নভেম্বর) রাতে বন্দরটিলা আয়শার মার গলির খলিল হুজুর ভবনের পানি ট্যাঙ্কে এ লাশ পাওয়া যায়। মর্জিনা আক্তার স্বামী-সন্তান নিয়ে ওই ভবনের ৫ম তলায় ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, এর আগে স্ত্রীকে খুঁজে না পেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিল ওই গৃহবধূর স্বামী মো. হাসান।

এদিকে লাশ উদ্ধারের পর থেকেই আত্মগোপনে রয়েছেন তাঁর স্বামী। গৃহবধূকে তাঁর স্বামী খুন করে পালিয়ে গেছেন বলে পুলিশ ধারণা করছে।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল করিম বলেন, ভবনের ভাড়াটিয়ারা ছাদে উঠে পানির ট্যাঙ্ক থেকে দুর্গন্ধ ছড়ানোর বিষয়টি খেয়াল করলে ভবন মালিককে জানান। পরে ওই ভবন মালিক ট্যাঙ্ক খুলে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ট্যাঙ্ক থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠায়।
তিনি বলেন, আমারা সন্দেহ করছি মর্জিনার মৃত্যুর সঙ্গে তার স্বামী জড়িত। কারণ লাশ উদ্ধারে পর সে আত্মগোপন করেছে।

নিহত মর্জিনা আক্তার পটুয়াখালির বাউফল উপজেলার কেশবপুর এলাকার ওয়াহিদুল গাজীর মেয়ে। তার স্বামী পেশায় একজন নির্মাণ শ্রমিক।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার ওই গৃহবধূর স্বামী তার ৭ মাস বয়সী শিশু সন্তানকে বাড়িওয়ালার কাছে রেখে বলে তার স্ত্রী ফিরলে যেন সন্তানকে তার কাছে দিয়ে আসে। এর একদিন পর শুক্রবার ইপিজেড থানায় স্ত্রী নিখোঁজের সাধারাণ ডায়েরি (জিডি) করেন তিনি নিজেই। পরে শনিবার রাতে ওই বাসার মালিক পানির ট্যাঙ্কের মধ্যে একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।