অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মহানগর ছাত্রদলের সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন গ্রেপ্তার

0
শরিফুল ইসলাম তুহিন।

সমাবেশ শেষ করে বাসায় যাবার পথে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৩১ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে নগরীর কাজীর দেউড়িস্থ হোটেল রেডিসন ব্লু’র সামনে থেকে তাকে গ্রেপ্তার করেছে খুলশী থানা পুলিশ।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন খুলশী থানার অফিসার ইনচার্জ (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, ছাত্রদল নেতা শরিফুল ইসলাম তুহিনের বিরুদ্ধে তিনটি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা আছে। আদালতের নির্দেশে তাকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হবে।

তু‌হিনকে গ্রেপ্তারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জা‌নিয়ে চট্টগ্রাম মহানগর বিএন‌পির সদস্য স‌চিব আবুল হাশেম বক্কর বলেন, বর্তমান ক্ষমতাসীন গোষ্ঠী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে কব্জায় নিয়ে গণতান্ত্রিক আচার-আচরণের তোয়াক্কা না করে অগণতান্ত্রিক পন্থায় দেশ শাসন করছে। বর্তমান সরকার জনগণ থেকে সম্পূর্ণরূপে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দিয়ে বিরোধীদলীয় নেতাকর্মীদের ধারাবাহিকভাবে গুম ও গ্রেপ্তার করা হচ্ছে। তারই অংশ হিসেবে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সদস্য স‌চিব শ‌রিফুল ইসলাম তুহিনকে গ্রেপ্তার করেছে।

এদিকে ছাত্রদল শরিফুল ইসলাম তুহিনকে গ্রেপ্তারে তীব্র নিন্দা জানিয়ে তার মুক্তি দাবী করেছে চট্টগ্রাম মহানগর যুবদল সভাপতি মোষারফ হোসেন দিপ্তি সাধারন সম্পাদক মোঃ শাহেদ, সিনিয়র সহ সভাপতি ইকবাল হোসেন সহ সভাপতি শাহেদ আকবর ফজলুল হক সুমন,সিনিয়র যুগ্ন সম্পাদক মোশারফ হেসেন, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা দপ্তর সম্পাদক মোঃ সাগীর হেসেন।