অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কিশোরগঞ্জে খুন করে ৭ বছর চট্টগ্রামে আত্মগোপন, অবশেষে র‌্যাবের হাতে গ্রেপ্তার লায়লী

0

সাত বছর আগে কিশোরগঞ্জে হত্যা মামলার এক নারী আসামী চট্টগ্রামে গ্রেপ্তার হয়েছে।বৃহস্পতিবার (৭ এপ্রিল) চট্টগ্রামের হাটহাজারী থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আজ শুক্রবার র‌্যাব-৭ এ তথ্য নিশ্চিত করে।

গ্রেপ্তার লাইলী ময়মনসিংহের নান্দাইল থানার বীর কামাটখালী এলাকার নজরুল ইসলামের স্ত্রী।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, হত্যা মামলার ওয়ারেন্ট ও চার্জশিটভুক্ত পলাতক আসামি লাইলী চট্টগ্রামের হাটহাজারী এলাকায় লুকিয়ে আছে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারীর পর অভিযান চালিয়ে তাকে আটক করে।

র‌্যাব জানায়, ২০১৫ সালে কিশোরগঞ্জের সদর থানা এলাকায় ১০/১২ সদস্যের ডাকাত দল একটি বাড়িতে ডাকাতি করতে যায়। বিপুল পরিমাণ র্অথ ও স্বর্ণালঙ্কার লুট করার পর তারা জানতে পারে বাড়ির মালিক তো বাসায় একা থাকে। এ সুযোগে তারা বাড়ির মালিককে হত্যা করে মরদেহ লুকানোর চেষ্টা করে। এ ঘটনায় কিশোরগঞ্জ থানায় মামলা হলে কয়েকজন ডাকাত সদস্যকে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হলেও মামলার অন্যতম আসামি লাইলী (২৫) অধরাই থেকে যায়। ৭ বছর দরে লায়লী চট্টগ্রামেই আত্মগোপনে ছিল।

র‌্যাবের মতে গ্রেপ্তারের পর লাইলী স্বীকার করেছেন তিনি ওই ডাকাত দলের একজন সক্রিয় সদস্য ও সেদিনের ডাকাতি, হত্যা করে মরদেহ গুমের ঘটনার সাথে সরাসরি সম্পৃক্ত। সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে বলে র‌্যাব জানায়।