অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সাবেক মন্ত্রী ইঞ্জি. খন্দকার মোশাররফের ভাই গ্রেফতারে ফরিদপুরে মিষ্টি বিতরণ

0
.

ফরিদপুরের আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলার চার্জশিট আসামী ও সাবেক এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেনের ছোট ভাই মোহতেশাম হোসেন বাবর গ্রেফতার হওয়ায় ফরিদপুরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার (৮ মার্চ) বিকালে ফরিদপুর শহরের জনতা ব্যাংকের মোড়ে জেলা আওয়ামী লীগের সহ-সভপতি শামীম হকের নেতৃত্বে এ আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়। আনন্দ মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ফরিদপুর প্রেসক্লাবে গিয়ে শেষ হয়। সেখানে এক সংক্ষিপ্ত বক্তব্য শেষে মিষ্টি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, ফরিদপুর জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শাহ সুলতান খান রাহাত , জেলা আওয়ামী মহিলালীগের সভাপতি মাহমুদা বেগম, জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ানসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় বক্তারা বলেন, ফরিদপুর জেলা আওয়ামী লীগ আজ কলঙ্ক মুক্ত হলো। তারা বলেন, বিগত বছরগুলোতে ফরিদপুর শহরের যে অত্যাচার অবিচার হয়েছে তার গডফাদার এই বাবর। সকল চাঁদাবাজি, টেন্ডারবাজির নেতৃত্ব দিয়েছেন এই বাবর। তাই তার গ্রেফতারে ফরিদপুরের আকাশ আজ কালো মেঘ মুক্ত হলো। পরে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এর আগে সোমবার (৭ মার্চ) দিবাগত গভীর রাতে ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকা থেকে বাবরকে গ্রেফতার করে ফরিদপুরের কোতয়ালী থানা পুলিশ। পরে আজ মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে এ সংক্রান্ত এক প্রেস ব্রিফিং করে জেলা পুলিশ।

প্রসঙ্গ, ২০২১ সালের ৩ মার্চ দুই হাজার কোটি টাকা পাচারের মামলায় সাবেক এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের ছোট ভাই মোহতেশাম হোসেন বাবরসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করে সিআইডি।

ঢাকা মহানগর হাকিম আদালতের সংশ্নিষ্ট শাখায় এ অভিযোগপত্র দাখিল করেন সিআইডির সহকারী পুলিশ সুপার উত্তম কুমার বিশ্বাস।

এ মামলার অপর আসামিরা হলেন- ফরিদপুর শহর আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত, প্রেসক্লাবের বহিষ্কৃত সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল, মন্ত্রীর এপিএস এএইচএম ফুয়াদ, খন্দকার নাজমুল ইসলাম লেভী, আশিকুর রহমান ফারহান, ফাহাদ বিন ওয়াজেদ ওরফে ফাহিম, কামরুল হাসান ডেভিড, মোহাম্মদ আলী দিদার ও তারিকুল ইসলাম নাসিম।