অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ড বিএনপি নেতা ইউনুচ চৌধুরীসহ ২ জন আটক

3
.

চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সীতাকুণ্ড উপজেলা বিএনপি নেতা ইউনুচ চৌধুরীসহ দুইজনকে আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ফৌজদার হাটস্থ নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে দুই নেতাকে আটক করে নিয়ে যায় সীতাকুণ্ড থানা পুলিশ।

অাটক অপর একজন হলেন, ছলিমপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শাহীনুর আলম শাহিন।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান জানান, রাতে বিএনপি এবং ছাত্রদলের দুই নেতাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিএনপি নেতা ইউসুচ চৌধুরীর বিরুদ্ধে সড়ক অবরোধে, গাড়ি পোড়ানোসহ বিভিন্ন নাশকতার অভিযোগে অন্তত ৭টা মামলা রয়েছে। একটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী রয়েছে। সে পরোয়ানা মূলে তাকে রাতে গ্রেফতার করা হয়।

আটক ছাত্রদলের নেতা শাহিনের বিরুদ্ধে ৫টি মামলা এবং একটিতে গ্রেফতারী পরোয়ানা ছিল বলে জানান ওসি।

সীতাকুণ্ড উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক জহুরুল আলম জহুর পাঠক ডট নিউজকে জানান, ফৌজদার হাটস্থ নিজের ফার্নিচারের শো রিুম থেকে পুলিশ ইউনুছ চৌধুরীকে এবং ঔষধের ফার্মেসী থেকে ছাত্রদল নেতা শাহিনকে পুলিশ আটক করেছে।

এদিকে উপজেলা বিএনপির আহবায়ক তফাজ্জল আহমেদ ও যুগ্ন আহবায়ক জহুরুল আলম জহুরিউত্তর জেলা বিএনপি নেতা ইউনুচ চৌধুরী এবং ছাত্রদল নেতা শাহীনুর আলমকে মিথ্যা মামলায় গ্রেফতারের তীব্র নিন্দা জানান। এবং অবিলম্বে তাদের মুক্তি দাবী করেছেন।

৩ মন্তব্য
  1. সহিদুল ইসলাম বলেছেন

    দারুন তো…

    1. Saiful Islam Shilpi বলেছেন

      কেন..?

  2. Khurshed Hayat Chowdhury বলেছেন

    নিন্দা জানাই