অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সাংবাদিক মহসীন চৌধুরীর বড় ভাইয়ের ইন্তেকাল

0
.

চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এবং বৈশাখী টেলিভিশন চট্টগ্রাম ব্যুরো প্রধান মহসিন চৌধুরীর বড় ভাই আলহাজ ইলিয়াস চৌধুরী বাবুল আজ শনিবার সকাল সাড়ে ১০ টায় নগরীর একটি বেসরকারি ক্লিনিকে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজেউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। তিনি এক সপ্তাহ আগে স্ট্রোক করে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কর্মজীবনে তিনি দীর্ঘদিন দেশের বাইরে ছিলেন।

মৃত্যুকালে তিনি দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। আজ বাদ আসর ঘাটফরহাদবেগ খলিফাপট্টি বাইতুন নূর জামে মসজিদ প্রাঙ্গণে প্রথম নামাজে জানাজা এবং বাদ এশা গ্রামের বাড়ি পটিয়ার এয়াকুবদন্ডীতে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সমাজসেবক আলহাজ ইলিয়াস চৌধুরী বাবুলের মৃত্যুতে চট্টগ্রাম প্রেস ক্লাব এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে শোকবিবৃতি প্রদান করা হয়।

এক শোক বার্তায় প্রেস ক্লাব সভাপতি আলহাজ আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল ইসলাম গভীর শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন। একইসঙ্গে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।