অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আনোয়ারায় গরু চোর সন্দেহে চোখ বেঁধে দুজনকে নির্মমভাবে নির্যাতন (ভিডিও)

0
.

চট্টগ্রামের আনোয়ারায় গরু চোর সন্দেহে  চোখ বেঁধে নির্মমভাবে নির্যাতন চালানো হয়েছে দুই ব্যক্তির ওপর। নির্যাতনের পর তাদের পুলিশের হাতে তুলে দেয়া হলেও চুরির সত্যতা না পাওয়ায় ছেড়ে দেয়া হয় দু’জনকে।

আজ শনিবার (৩০ অক্টোবর) সকালে এ ঘটনা ঘটে আনোয়ারার বরুমছড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে। যেখানে শফিউল আর ফরিদ নামে এই দুই ব্যক্তিকে মারধর করা হয় গরু চুরির অভিযোগে। তাদের উপর নির্যাতনের সময় মোবাইল ফোনে ধারণকরা একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

স্থানীয়দের দাবি, এই এলাকায় অনেকদিন ধরে গরু চুরি হচ্ছে। এমন পরিস্থিতিতে শুক্রবার রাতে রাস্তা দিয়ে হেঁটে যাবার সময় এ দু’জনকে আটক করা হয়। সকালে আবদুল নবী ও হারুন নামে দু’জনের নেতৃত্বে তাদের বেদম পেটানো হয় চোখ বেঁধে। পরে তাদের পুলিশের হাতে তুলে দেয়া হলেও চুরির সত্যতা না পাওয়ায় দু’জনকে ছেড়ে দেয়া হয়।

.

চট্টগ্রাম আনোয়ারা থানার ওসি মো. দিদারুল ইসলাম জানান, এ বিষয়ে জড়িত সবাইকে চিহ্নিত করার পাশাপাশি আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আহত দু’জনকে পুলিশ আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। তাদের বাড়ি বরুমছড়া ইউনিয়নে। তবে দু’জনই একটি অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে এ ঘটনার শিকার হন বলে দাবি স্থানীয়দের।

ভিডিও দেখুন-