অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

 ডা.শাহাদাতের ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় 

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপি আহ্বায়ক, ডা.শাহাদাত হোসেন ঈদের দিন নগরীর আমির বাগ জামে মসজিদে ঈদুল আযাহার নামাজ আদায় শেষে পুলিশের গুলিতে পঙ্গুত্ব বরণ করা নগর ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক কারাবন্দি সাইফুল ইসলাম সাইফ ও তার বড় ভাই স্বেচ্ছাসেবক দলনেতা কারাবন্দি মো:সবুজ এর পরিবারের খোঁজ নিতে বাসায় যায়।

এসময় ডা. শাহাদাতকে কাছে পেয়ে তাদের পিতা-মাতা কান্নায় ভেঙ্গে পড়েন।  ডা. শাহাদাত হোসেন তাদের সান্তনা দেন এবং তাদের পরিবারের খোঁজ খবর নেন। এ সময় তিনি বলেন, আইনি প্রক্রিয়া চলমান। আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি তাদের মুক্ত করার জন্য কিন্তু লকডাউন এর কারণে আদালত বন্দ থাকায় বিলম্ব হচ্ছে। আইনি প্রক্রিয়ার মাধ্যমে তাদেরকে শিঘ্রই জেল থেকে মুক্ত করার আশ্বাস দেন এবং ধৈর্যের সাথে পরিস্থিতির মোকাবেলা করার অনুরোধ জানান।

.

পরে ডা. শাহাদাত বাকলিয়াস্থ বাসভবনে যান এবং সেখানে এলাকা সর্বসাধারণের সাথে ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তিনি সকলকে করোনার মহামারীর এই দুর্যোগ সময়ে মাস্ক পরিধান করার জন্য ও সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানান এবং জবাইকৃত কোরবানির পশুর ময়লা-আবর্জনা সরিয়ে জীবানুনাশক ব্লিচিং পাউডার ছিটানো আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা আব্দুল হাই, এডভোকেট এফ.এ.সেলিম, কামরুল ইসলাম,নাসিম চৌধুরী,এমদাদুল হক বাদশা, জিয়াউর রহমান জিয়া, আব্দুল মান্নান, ফখরুল ইসলাম শাহীন, মাহবুবুর রহমান,ইয়াকুব খান,জসিম উদ্দিন,আকবর হোসেন মানিক, ইসমাইল হোসেন, উজ্জল, বাবু প্রমুখ নেতৃবৃন্দ