অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

“বাবার কাছে চেয়ে না পেয়ে ইঞ্জিনিয়ারের মোটরসাইকেল চুরি করেছে যুবক শুভ”

0
.

নিজের বাবার কাছে একটি মোটরসাইকেল কিনে দেয়ার আবদার করেছিল সদ্য লেখাপড়া শেষ করা মোঃ জিয়া উদ্দিন শুভ (১৯)। কিন্তু পিতা সে আবদার না রাখায় অবশেষে মোটরসাইকেল চুরি করে শখ মেটানোর সিদ্ধান্ত নেয় শুভ। যে ভাবা সে কাজ।

সম্ভান্ত পরিবারের ছেলে শুভ নগরীর চেরাগী পাহাড় এলাকা থেকে পিডিবির এক ইঞ্জিনিয়ারের মোটরসাইকেল মূহুর্তে তালাভেঙ্গে চুরি করে নিয়ে যায়। কিন্তু তার শেষ রক্ষা হয়নি। গোয়েন্দা লগিয়ে কৌশলে আটক করা হয় শুভকে উদ্ধার করা হয়েছে ইঞ্জিনিয়ারের চুরি যাওয়া সে মোটর সাইকেল।

গতকাল রবিবার (১১ এপ্রিল) চুরি যাওয়ার কয়েক ঘন্টার মাথায় গাড়ীটি উদ্ধার করেছে টিম কোতোয়ালী।

গ্রেফতার মোঃ জিয়া উদ্দিন শুভ নগরীর জামালখান রোড, চেরাগী পাহাড়, শরীফ কলোনী, নাজিম উদ্দিন বিল্ডিং, ৩য় তলার বাসিন্দা মোঃ সেলিম উদ্দিনের ছেলে। তাদের গ্রামের বাড়ী জেলার মীরসরাইর জোরারগঞ্জ থানার বারইয়ারহাট, ১নং পৌরসভা এলাকায়।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ নেজাম উদ্দিন জানান,  বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নগরীর ষ্টেডিয়াম বিক্রয় ও বিতরণ বিভাগে ইঞ্জিনিয়ার আবু মুসা গতকাল রবিবার বেলা ৩টার দিকে চেরাগী পাহাড় মোড়স্থ রেড রোজ নামে একটি ফুলের দোকানের সামনে রাস্তার উপর তার অফিস কলিগ আব্দুল্লাহ আল মামুন (৩০) এর ব্যবহৃত নীল রংয়ের YAMAHA FZ V3 150 CC মোটরসাইকেলটি তালা মেরে পাশ্ববর্তী একটি দোকান ফুল কিনতে যান। ফুল কিনে এসে দেখেন মোটরসাইকেলটি নেই।  চোর বা চোরেরা সেটি চুরি করে নিয়ে গেছে।

এ ব্যাপারে আবু মুসা বাদী কোতোয়ালী থানায় মামলা করলে পুলিশ উদ্ধার অভিযান শুরু করে।

পরে মামলার তদন্তকারী অফিসার এসআইমোঃ মোমিনুল হাসান মামলার গোপন সংবাদে টাইগারপাস পুলিশ বক্সের পাশে চায়ের দোকানের সামনে অভিযান চালিয়ে মোঃ জিয়া উদ্দিন শুভ (১৯) কে আটক করে এবং চোরাইকৃত মোটরসাইকেলটি উদ্ধার করে।