অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বোয়ালখালীতে পুকুরে বিষ দিয়ে মাছ চুরি, গ্রেফতার ৩

0
.

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের বোয়ালখালীতে পুকুরে বিষ দিয়ে মাছ চুরির ঘটনায় সংঘবদ্ধ চোরচক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ সোমবার (১২ এপ্রিল) গ্রেফতারকৃতদের আদালতে সোর্পদ করেছেন বলে জানিয়েছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুল করিম।

ওসি বলেন, গতকাল রবিবার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার সারোয়াতলী ছনদন্ডী বাদুরতলা এলাকার একটি পুকুরে বিষ ঢেলে মাছ চুরির সময় সংঘবদ্ধ চোরচক্রের ৩ সদস্যকে এলাকাবাসী ধরে ফেলেন। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে পৌর এলাকার পূর্ব গোমদন্ডী দাস পাড়ার দুলাল সর্দার ছুলুর ছেলে নূপুর সর্দার (৩৪), অনিল দাসের ছেলে সুমন দাস (৩৮) ও মিন্টু দাসের ছেলে রুপন দাসকে (২৮) গ্রেফতার করে।

ক্ষতিগ্রস্থ মৎস্য চাষী সরোয়ার জানান, ৩ বছরের জন্য একটি পুকুর ইজারা নিয়ে মাছ চাষ শুরু করেছিলাম। শনিবার রাতে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ চুরির সময় সংঘবদ্ধ মাছ চোরদের এলাকাবাসী ঘেরাও করে রাখে। পরে ওই এলাকা থেকে বিষের বোতলসহ ৩ চোরকে ধরে পুলিশে দেয়।

একই এলাকায় মৎস্য চাষী মো.ফাহিম জানান, রবিবার সকালে আমার ১১০ শতক আয়তনের পুকুরে মরা মাছ ভেসে উঠেছে। শনিবার রাতে চোরদের বিষ প্রয়োগের ফলে এ ঘটনা ঘটেছে। এতে প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করে এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তিনি।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল করিম বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তদন্ত চলছে