অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নিখোঁজ নয়, ডিবি আটক করেছে হেফাজত নেতা ইসলামাবাদীকে

0
.

নিখোঁজের ১২ ঘন্টা পর হেফাজত ইসলামের নেতা আজিজুল হক ইসলামাবাদীর সন্ধান মিলেছে বলে জানিয়েছেন সংগঠনের নেতারা।  আজ সোমবার দুপুর ২টায় হেফাজত নেতারা নিশ্চিত হয়েছেন, নিখোঁজ বা গুম নয়, আজিজুল হক ইসলামাবাদীকে ডিবি পুলিশ তুলে নিয়ে গেছে।

তিনি এখন ঢাকা মহানগর ডিবি অফিসে আছেন বলে পাঠক ডট নিউজকে জানান হেফাজতে ইসলামের সাবেক চট্টগ্রাম মহানগর এর দপ্তর সম্পাদক মোহাম্মদ ইকবাল খলিল।

তিনি বলেন, আজ দুপুর ১টার দিকে র‌্যাবের কর্মকর্তা পরিচয় দিয়ে একজন আমাকে ফোন করে জানিয়েছেন ইসলামাবাদী ভাই ঢাকা ডিবি অফিসে ডিবির হেফাজতে আছেন।  তাকে একটি মামলায় গ্রেফতার দেখিয়ে আগামীকাল আদালতে তোলা হবে। ঔই র‌্যাব কর্মকর্তা বলেছেন ইসলামাবাদী ভাই সুস্থ আছেন। তিনি আইন শৃঙ্খলা বাহিনীর হাতে আটক হয়ে ডিবি অফিসে আছে।  তাকে হেফাজতে ইসলামের আন্দোলন কর্মর্সূচিসহ বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও খবর: হেফাজত নেতা আজিজুল হক ইসলামাবাদী নিখোঁজ!

তবে মোহাম্মদ ইকবাল খলিল উক্ত র‌্যাব কর্মকর্তার নাম ও পদবী কি জানাতে পারেন নি।

এদিকে পাঠক ডট নিউজের পক্ষ থেকে ডিএমপি ডিবিতে বার বার ফোন করেও কোন কর্মকর্তার বক্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য হেফাজতে ইসলামের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী গতকাল রবিবার রাত থেকে হঠাৎ নিখোঁজ হয়ে যান। রবিবার হাটহাজারীস্থ হেফাজতে ইসলামে সভায় যোগদান শেষে শহরের উদ্দ্যেশে রওনা হওয়ার পর থেকে তাঁর কোন খোঁজ মিলছে না বলে জানায় তার পারিবার।

গতকাল রাতে মাওলানা আজিজুল হক ইসলামাবাদীর ছোট ভাই মোহাম্মদ ইরফান পাঠক ডট নিউজকে বলেছিলেন জানান, রাত ৮টার পর থেকে আমার বড় ভাইয়ের সাথে যোগাযোগ করা যাচ্ছে না। তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। রাত ৮টার আগে ফোনে যোগাযোগ হলে তিনি বলেছিলেন হাটহাজারী থেকে তিনি শহরের উদ্দেশ্যে রওনা হয়েছেন। তার সঙ্গে একজন সঙ্গি ছিলেন। তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যাচ্ছে। রাতভর সম্ভাব্য স্থানে খোজ খবর নিয়েও ভাইয়ের কোন সন্ধান না পেয়ে পরিবারের সদস্যরা উৎকণ্ঠিত হয়ে পড়েছে।