অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

স্টেজ প্রোগ্রামের কথা বলে কণ্ঠশিল্পীকে ডেকে গণধর্ষণ

0
.

গাজীপুরের কাশিমপুরে স্টেজ প্রোগ্রামের কথা বলে ফোনে ডেকে নিয়ে এক তরুণীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার সকালে মামলা দায়ের করা হয়। পরে তাদের গ্রেপ্তার করে দুপুরে গাজীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- গাজীপুর মহানগরের বোর্ডবাজারের উত্তর খাইলকৈর এলাকার আজিজুল হকের ছেলে জাহাঙ্গীর আলম (২৩), তার সহযোগী টাঙ্গাইলের মির্জাপুর থানার পাইকপাড়া এলাকার শরীফুল ইসলামের ছেলে সুমন মিয়া (২৭), গাজীপুর মহানগরের কাশিমপুর থানার সারদাগঞ্জ বর্ষাডাঙ্গা এলাকার আব্দুল মোতালেব তালুকদারের ছেলে রাসেল তালুকদার (৩৫), নওগাঁর আত্রাই থানার সমাসপাড়া এলাকার কোরবান সরদারের ছেলে জহির উদ্দিন (৩২) এবং রংপুর মহানগরের হারাগাছ থানার গোফরটারী এলাকার বকুল মিয়ার ছেলে সাহাবুল ওরফে আইজুল (৩৭)।

মামলার বরাত দিয়ে গাজীপুর মহানগর পুলিশের ডিসি মো. জাকির হাসান জানান, ভিক্টিম তরুণী নাচ গান ও স্টেজ প্রোগ্রাম করেন। ৩১ জানুয়ারি রাতে ভিক্টিমের এক সহকর্মীর কাছে জাহাঙ্গীর ফোনে স্টেজ প্রোগ্রামের কথা বলে একজন অভিনেত্রী চায়। পরে ভিক্টিমের সহকর্মী জাহাঙ্গীরকে ভিক্টিমের সঙ্গে যোগাযোগের জন্য তার মোবাইল নম্বর দেন।

জাহাঙ্গীর ভিক্টিমের সঙ্গে যোগাযোগ করলে ভিক্টিম ওই অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য রাজি হন। পরে ৩১ জানুয়ারি রাত ৮টার দিকে ইজিবাইকে রওনা হয়ে ভিক্টিম কাশিমপুরের হাতিমারা এলাকায় যান। পরে অপেক্ষায় থাকা জাহাঙ্গীর ও তার আরো দুই সহযোগী তাকে সারদাগঞ্জের বর্ষাডেঙ্গা এলাকার রাসেল তালুকদারের টিনশেড ঘরে নিয়ে যায়।

সেখানে নেয়ার পর খালি বাসা দেখে ভিক্টিম জানতে চান বাসায় কোনো লোকজন নেই কেনো। তখন রাসেল তালুকদার জানায় তার বউ বাপের বাড়ি গেছে। পরে কিছু বুঝে ওঠার আগেই ভিক্টিমকে ঘরের ভেতর আটকে গ্রেপ্তারকৃতরা পালাক্রমে ধর্ষণ করে। তাদের মুখে পরস্পরকে ডাকাকির পর তাদের নাম নিশ্চিত হন ভিক্টিম।

পরে ওই রাতেই কৌশলে ভিক্টিম তাদের কাছ থেকে পালিয়ে তার সহকর্মী নাট্যশিল্পর কাছে সব খুলে বলে।  বুধবার সকালে মামলা দায়ের করেন। এরপর তাদের গ্রেপ্তার করে দুপুরে গাজীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।