অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

১৫ থানা ও ৪৩ সাংগঠনিক ওয়ার্ডের সাথে মতবিনিময় সভা করলেন ডাঃ শাহাদাত হোসেন

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ও চসিক মেয়র প্রার্থী ডাঃ শাহাদাত হোসেন বলেছেন, আগামী ২৭ জানুয়ারী চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে বেগম খালেদা জিয়ার প্রতীক ধানের শীষ’কে বিজয় করতে হবে। এই কাজ আমাদের জন্য অনেক কঠিন হলেও সকল বাধাবিপত্তি অতিক্রম করে আমাদের এগিয়ে যেতেই হবে। এখন সময় শুধু সামনে এগিয়ে যাওয়ার। গত ১২ টি বছর আমরা শুধু সরকারের জুলম নির্যাতন সহ্য করেছি। এখন আর ঘরে থাকার সময় নাই। মামলা হামলা যাই হোক সাহসিকতার সাথে রাজপথে থাকতে হবে, জনগণকে নিয়ে ভোটকেন্দ্রে যেতে হবে। ধানের শীষের প্রতীককে বিজয়ী করতে পারলে বেগম খালেদা জিয়ার পরিপূর্ণ মুক্তির আন্দোলন তরান্বিত হবে। দেশের মানুষের ভোটের অধিকার ও গণতন্র পূনঃপ্রতিষ্টা হবে।

তিনি আজ বুধবার (৬ জানুয়ারী) দুপুরে নগরীর একটি রেষ্টুরেন্টে চসিক নির্বাচন উপলক্ষে ১৫ থানা ও ৪৩টি সাংগঠনিক ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাঃ সম্পাদকের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন।

ডাঃ শাহাদাত হোসেন বলেন, ধানের শীষ হচ্ছে গৃহবন্দি বেগম খালেদা জিয়ার প্রতীক। আপনারা প্রত্যেক ভোটারের কাছে যাবেন এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষ থেকে সালাম জানাবেন। সে সাথে ধানের শীষ প্রতীক, কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীর পক্ষে ভোট চাইবেন। ইনশাল্লাহ বিজয় আমাদের সুনিশ্চিত হবে।

বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দীন বলেন, চট্টগ্রামসহ সারাদেশের মানুষ ২৭ জানুয়ারীর নির্বাচনের দিকে তাকিয়ে আছেন। নির্বাচনে জনগণের ভোটাধিকার নিশ্চিত না করে জালজালিয়াতে আশ্রয় নিলে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সকলের কাছে গ্রহণযোগ্য করার জন্য নির্বাচন কমিশনকে নিরপেক্ষ ভূমিকা পালন করতে হরে। প্রতিটি ভোটকেন্দ্রে ভোটারদের এনআইডি দেখে ঢুকাতে হবে। ভোটকেন্দ্রের ব্যালট প্যানেলের নিরাপত্তা দিতে হবে। নির্বাচন কমিশনকে আমাদের এই দাবিগুলো বাস্তবায়ন করে নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা গ্রহন করার আহবান জানাচ্ছি।

দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান বলেন- ডাঃ শাহাদাত হোসেন পরিচ্ছন্ন রাজনীতিবিদ। তাঁর গায়ে কোন প্রকার কালীমার চিহ্ন নেই। একজন পরিশ্রমী কর্মবীর হিসেবে তাঁকে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করলে তিনি চট্টগ্রামকে একটি নিরাপদ স্মার্ট ও আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে সক্ষম হবেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোঃ মিয়া ভোলা, এস এম সাইফুল আলম, ইয়াসিন চৌধুরী লিটন, আহবায়ক কমিটির সদস্য আর ইউ চৌধুরী শাহীন, আনোয়ার হোসেন লিপু, মনজুর আলম চৌধুরী মঞ্জু, কামরুল ইসলাম থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, হাজী বাবুল হক, মামুনুল ইসলাম হুমায়ুন, আব্দুস সাত্তার সেলিম, মোশারফ হোসেন ঢেপটি, মোঃ আজম, মোহাম্মদ সালাউদ্দিন, মোঃ সেকান্দর, হাজী হানিফ সওদাগর, ডা নুরুল আবছার, আবদুল্লাহ আল হারুন, সরফরাজ কাদের রাসেল, থানার সাধারন সম্পাদক জাকির হোসেন, আফতাবুর রহমান শাহীন, মোঃ শাহাবুদ্দিন, হাজী বাদশা মিয়া, জসিম উদ্দিন জিয়া, মনির আহমেদ চৌধুরী, শরিফ উদ্দিন খান, মাইন উদ্দিন চৌধুরী মাইনু, নূর হোসাইন, আব্দুল কাদের জসিম, রোকন উদ্দিন মাহমুদ, হাবিবুর রহমান, জাহাঙ্গীর আলম ও ৪৩ টি সাংগঠনিক ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদকসহ নেতৃবৃন্দ।