অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হালিশহরে বেড়ানোর কথা বলে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ

0
.

নগরীর মধ্যম হালিশহর এলাকায় সাগর পাড়ে বেড়ানোর কথা বলে প্রেমিকাকে ডেকে নিয়ে বন্ধুরা মিলে গণধর্ষণ করেছে। এ ঘটনায় কথিত প্রেমিকসহ ৩ জনকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

গতকাল রবিবার নগরীর বন্দর থানার সাগর পাড়ের আউটার রিং রোডে এ গণধর্ষণের শিকার পোষাক শ্রমিক তরুণীকে পুলিশ উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য চমেক হাসপাতালে পাঠিয়েছে।

গণধর্ষণের শিকার ওই তরুণী বাদী হয়ে কথিত প্রেমিক শফিকুল ইসলাম, বাদশা শাহীন ও জোবায়ের নামে মামলা করেছে। পুলিশ প্রথম ৩ জনকে গ্রেফতার করেছে।

সিএমপির বন্দর থানার ওসি নিজাম উদ্দিন জানান, ১৮ বছর বয়সী তরুণী গার্মেন্টস শ্রমিকের সাথে আসামী শফিকুল ইসলামের মোবাইল ফোনে মাধ্যমের পরিচয়ের পর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। রবিবার বিকেলে শফিকুলের সঙ্গে উত্তর মধ্যম হালিশহর এলাকার আউটার রিং রোডে বেড়াতে যায় ওই তরুণী। পরে রাত হয়ে গেলে শফিকুল ইসলামসহ চারজন মিলে ওই নারীকে ধর্ষণ করে।

ওসি বলেন, রাত আড়াইটার দিকে ওই এলাকায় নাইট ডিউটি করার আমাদের একটা টিম একজন একজন তরুণীকে বিধ্বস্ত অবস্থায় দেখে তাকে জিজ্ঞাসা করলে তিনি পুলিশকে জানায়, তাকে কথিত প্রেমিকসহ চার জনে মিলে জোরপূর্বক গণধর্ষণ করেছে। তখন তার দেয়া তথ্যমতে সোমবার দিনভর অভিযান চালিয়ে প্রেমিক শফিকসহ গ্রেপ্তার করা হয়। পলাতক রয়েছে জোবায়ের নামে আরও একজন।

এদিকে বিকেলে তাদের আদালতে হাজির করে প্রত্যেককে পাঁচ দিন করে রিমান্ডে নেয়ার আবেদন করেছে।আদালত আগামীকাল মঙ্গলবার রিমান্ড শুনানির দিন ধার্য করে ৩ জনকে কারাগারে পাঠিয়েছে বলে পুলিশ জানায়।