অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বাঁশখালীতে ১১ বছরের শিশু কন্যাকে ৪ বার ধর্ষণ: ধর্ষক শিক্ষক গ্রেফতার

0
.

চট্টগ্রামের বাঁশখালীেত ১১ বছরের এক শিশুকন্যােক এক মাসে ৪ বার ধর্ষণ করার অভিযোগ উঠেছে মাদ্রাসা শিক্ষক মোজ্জামেল হক (৫৫)এর বিরুদ্ধে।

এ ঘটনায় মামলা দায়েরের পর র‌্যাব কুমিল্লার দেবিদ্বারে অভিযান চালিয়ে ধর্ষক মোজাম্মেলকে গ্রেফতার করেছে। মোজাম্মেল বাঁশখালীর চাম্বল এলাকার ফোরকানিয়া মাদ্রাসার শিক্ষক।

আজ সোমবার (২ অক্টোবর) র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতেেএ তথ্য জানায়।

স্থানীয় সুত্রে জানাগেছে, প্রতিদিন সকাল ৬টা থেকে ৮টা পর্যন্ত মাদ্রাসায় চলত তাঁর পাঠদান। অন্যদের ছুটি দিয়ে মসজিদ পরিষ্কারের নামে রেখে দিতেন পছন্দমতো কোনো এক শিক্ষার্থীকে। তারপর চলতো তার পাশবিক নির্যাতন। এইভাবে গেল একমাসে চার বার ধর্ষণের শিকার হয়েছে শিশুটি।

পরে ঘটনা প্রকাশ পেলে গত ১৯ অক্টোবর ওই ভিকটিম শিশুকন্যার মা বাদী হয়ে বাঁশখালী থানায় একটি মামলা করেন। ওই মামলায় গতকাল রবিবার (১ নভেম্বর) তাকে আটক করে র‌্যাব।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মাহমুদুল হাসান মামুন জানান, বাঁশখালীতে ১১ বছরের একটি শিশু একাধিকবার ধর্ষণের শিকার হয়েছে বলে জানতে পারি। এ ঘটনায় ভিক্টিমের পিতা বাদী হয়ে শনিবার ওই শিক্ষককের বিরুদ্ধে একটি মামলাও করে।শিশু ধর্ষণকারী মোজাম্মেল হককে কুমিল্লা জেলার দেবীদ্বার থেকে আটক করা হয়েছে।

তিনি আরো বলেন, এ মামলায় র‌্যাব ছায়া তদন্ত শুরু করে।  গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে কুমিল্লার  দেবিদ্বারে পাওন্নারপুল এলাকায় তার আত্মীয়ের বাসায় আত্মগোপন করে আছে। এ তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে রবিবার তাকে  আটক করা হয়েছে। অভিযুক্ত ওই শিক্ষককে বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।