অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পটিয়ায় সাপের কামড়ে স্কুল ছাত্রীর মৃত্যু

0
.

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
পটিয়ায় বিষধর সাপের কামড়ে আসমা তাবাসসুম মীম (৮) বছর বয়সী এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।  আজ বৃহস্পতিবার (২৭ আগষ্ট) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটেছে।

নিহত মীম উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মাওলানা মকবুল আলী শাহ বাড়ির মো. মুনির উদ্দিনের প্রথম মেয়ে। সে স্থানীয় জঙ্গলখাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, মীম দুপুরের খাবার খেয়ে তাদের শোয়ার ঘরে ঘুমাতে যায়। এসময় তার একটি পা জানালার সাথে তুলে দেয়। সে সময় একটি বিষধর সাপ তার পায়ে কামড় দিলেই তৎক্ষনাৎ সে চিৎকার করে উঠলেই তার মা দৌড়ে গিয়ে দেখতে পান একটা সাপ জানালা থেকে নীচে পড়ে  চলে যাচ্ছে। কিছু বুঝে উঠার আগেই তাকে নিয়ে সবাই পায়ে বাধ দিয়ে ছুটে যান চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে।  সেখানে বিকাল সাড়ে তিনটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাপের কামড়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মীমের বড় চাচা মো.নাছির উদ্দিন। আজ বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে মৃত মীমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানান তিনি।

এদিকে স্কুল ছাত্রী আসমা তাবাসসুম মীমের মর্মান্তিক মৃত্যুর খবর পেয়ে তার স্কুলের সহপাঠীরা ও স্হানীয়দের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। মৃত মীম মুনির উদ্দিনের প্রথম মেয়ে তার একটি ছোট বোন রয়েছে।