অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে ক্রসফায়ারে প্রবাসী হত্যার সুষ্ঠু তদেন্তর দাবীতে প্রবাসী ক্লাবের মানববন্ধন

0
.

চট্টগ্রামে ক্রসফায়ারের নামে রেমিটেন্স যোদ্ধা আজাদ ও জাফর হত্যার বিচারদাবি এবং প্রবাসীদের বিমান টিকেট প্রাপ্তিতে হয়রানি বন্ধসহ নিরাপত্তার দাবিতে মানববন্ধন করেছে চট্টগ্রাম প্রবাসী ক্লাব নামের একটি সংগঠন।

আজ রবিবার (২৩ আগষ্ট) দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাব প্রাঙ্গনে আয়োজিত মানববন্ধনে দুইজন রেমিটেন্স যোদ্ধাকে মাদক ব্যবসায়ী সাজিয়ে হত্যা তীব্র প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন নির্মমভাবে নিহত ওমান প্রবাসী পটিয়ার জাফর ও বাহারাইন প্রবাসী চন্দনাইশের আজাদ হত্যার সুষ্টু তদন্ত ও নিহত এই দুই প্রবাসীর নিরিহ পরিবারকে আর্থিক ভাবে সহযোগিতার জন সরকারের প্রতি অনুরোধ জানান।

এছাড়া সাম্প্রতিক সময়ে বিশ্বজুড়ে করোনা মহামারির কারনে বিশ্বের বিভিন্ন দেশ থেকে দেশে ফিরে আসা প্রাবাসীদের পুনরায় কর্মস্থলে ফিরে যেতে সহজ ভাবে বিমান টিকেট পেতে হয়রানি বন্ধের দাবি জানান।

বক্তারা কুয়েত সৌদি আরব কাতার, আরব আমিরাত,বাহারাইন, মধ্যপ্রাচ্য বিভিন্ন দেশে আটকে পড়া প্রবাসীর দ্রুত প্রবাসে তাদের কর্মস্থলে ফিরে যেতে সর্বাত্মক সহযোগিতার জন্য প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানান।

প্রবাসী ক্লাবের সভাপতি সৌদি প্রবাসী খন্দকার এম এ হেলাল ( সিআইপি)এর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে শাকিল আরাফাতের সঞ্চালনায় বক্তব্য রাখেন সৌদি আবর প্রবাসী সংগঠনের সহ-সভাপতি সাজ্জাদ হোসেন রনি, মোহাম্মদ সোলাইমান খন্দকার বাদশাহ, মোহাম্মদ ইসমাইল এবং সাধারন সম্পাদক তারিকুল ইসলাম, মোঃ আব্দুল মান্নান, আব্দুল শুক্কুর, মোহাম্মদ রাশেদ (সৌদি), দুবাই প্রবাসী আকতার হোসেন (দুবাই), ওমান প্রবাসী মোহাম্মদ সাহেদ ও সৌদি প্রবাসী বোরহান উদ্দীন ।