অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পটিয়ায় ৬ বছরের শিশু করোনায় আক্রান্ত: ৫০ পরিবার লকডাউন

0
.

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নের ১ নং ওয়ার্ড ওসমান পাড়া প্রবাসী খলিলুর রহমান প্রকাল সজলের ৬ বৎসরের এক প্রতিবন্ধী ছেলে (৬) কোবিড-১৯ করোনাভাইরাসের আক্রান্ত হওয়ার খবর পাওয়ার পর এলাকাবাসী উৎকন্ঠায় রয়েছেন।

রোগীর বাবা সজল গত ২ মাস আগে ওমান সালারা থেকে দেশে ফেরেন। পরে তাদের ছেলের বেশি অসুখ দেখা দিলে গত শনিবার দুপুর বারোটার সময় পটিয়া হাসপাতালে নিয়ে যান জরুরী বিভাগে। পরে তাকে করোনা অনুমান করে রোগীর থেকে স্যাম্পল কালেকশান করেন হাসপাতাল কর্তপক্ষ।

রবিবার সন্ধ্যার পরে চট্টগ্রাম স্বাস্থ্য বিভাগের পরিচালক ফলাফল জানায়। তাদেরকে জরুরি ভিত্তিতে চট্টগ্রাম থেকে রবিবার রাত ১২টার সময় অ্যাম্বুলেন্স পাঠিয়ে পটিয়ার সহকারী কমিশনার ভুমি ইনামুল হক এর উপস্থিতিতে থানান এস আই নুরুল আমিনন, আক্কাস উদ্দিন সহ পুলিশ রোগীর পরিবারকে হাসপাতালে প্রেরণ করেন।

শিশুটির পরিবার জানান রবিবার বিকেল থেকে তাদের সন্তানের অবস্থা ভালো নয়। পরে ঐ এলাকার প্রায় ৫০ পরিবার লকডাউন করে দেয় প্রশাসন।

এসময় প্রসাশনের পাশাপাশি উপজেলা আ,লীগ নেতা বিএম জসীম এবং উপজেলা যুবলীগ নেতা আবুল হাসনাত ফয়সাল,দঃজেলা ছাত্রলীগ নেতা মোরশেদুল আলম অভি উপস্থিত ছিলেন।