অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

উপনির্বাচনে প্রার্থী হতে চান নায়িকা শাবানার স্বামী ওয়াহিদ

0
.

কিংবদন্তী চিত্রনায়িকা শাবানার স্বামী এ. কে. এস. ওয়াহিদ সাদিক যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচন করার ইচ্ছা ব্যক্ত করেছেন। আজ মঙ্গলবার দুপুরে তিনি কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামের নিজ বাড়িতে জনাকীর্ণ সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ইচ্ছা ব্যক্ত করেন। এ সময় উপস্থিত ছিলেন চিত্র নায়িকা শাবানা, কেশবপুর থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য আবদুল হালিম, বড়েঙ্গা সম্মিলনী বিদ্যাপীঠের সাবেক প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুস শহীদ, সুমন সাদিক প্রমুখ।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, ‘কেশবপুরের উন্নয়নের জন্যই তিনি নির্বাচন করবেন। নির্বাচিত হতে পারলে কেশবপুরের উন্নয়নের ধারা অব্যহত রাখা হবে। বিশেষ করে রেললাইন স্থাপন, সাগরদাঁড়িতে শপিংমল তৈরি, জলাবদ্ধতা নিরসন, রাস্তাঘাটের উন্নয়নসহ যুবসমাজের কর্মসংস্থানের সার্বিক ব্যবস্থা গ্রহণ করা হবে।’

তিনি আরও জানান, কেশবপুরে আসার আগে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে তাঁর অনুমতি নিয়ে এসেছেন। সংবাদ সম্মেলনের পর তিনি বড়েঙ্গা গ্রামে সর্বস্তরের মানুষের উপস্থিতিতে গণসংযোগ শুরু করেন।

এ সময় তিনি বাড়ি সংলগ্ন একটি এতিমখানার উদ্বোধন করেন। গণসংযোগে বক্তৃতা করেন, এ. কে. এস. ওয়াহিদ সাদিক, কিংবদন্তী চিত্রনায়িকা শাবানা, সাবেক সংসদ সদস্য আবদুল হালিম, বড়েঙ্গা সম্মিলনী বিদ্যাপীঠের সাবেক প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুস শহীদ প্রমুখ। চিত্র নায়িকা শাবানা বড়েঙ্গা গ্রামবাসীসহ কেশবপুরের সর্বস্তরের মানুষের নিকট তাঁর স্বামীকে সহযোগীতা করার আহবান জানিয়েছেন।

উল্লেখ্য, গত ২১ জানুয়ারি এ আসনের সংসদ সদস্য সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক মৃত্যুবরণ করলে আসনটি শূন্য হয়।