অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

শেখ হাসিনা আজ বিশ্বমানের নেত্রীতে পরিণত হয়েছেন-ইঞ্জিনিয়ার মোশাররফ

1
.

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন- ১৫টি বছর শেখ হাসিনা সারা বাংলাদেশে ঘুরে ঘুরে আওয়ামী লীগকে সুসংগঠিত করেছে। অনেক ঘাত প্রতিঘাত সহ্য করেছে। নিজের দলের ভিতর ও বাইরের ষড়যন্ত্র শক্ত হাতে মোকাবেলা করে তিনি আজ বিশ্বমানের নেত্রীতে পরিণত হয়েছেন।

তিনি আজ সোমবার চট্টগ্রাম মহানগর যুবলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মোশাররফ বলেন, ৯১ পরবর্তী আর ১/১১ সময় অনেক কঠিন পরিস্থিতি শক্ত হাতে মোকাবেলা করে রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত হওয়ার পর দেশকে উন্নতির চরম শিকরে পৌঁছে দিতে দিবারাত্রি কাজ করে যাচ্ছেন। রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দলমত নির্বিশেষে সকলকে নিয়ে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। যারা ৭৫’র পূ্ের্বও পরবর্তীতে বৈজ্ঞানিক সমাজতন্ত্রের কথা বলে দেশের জনগণকে বিভ্রান্তি করেছেন, যারা ১/১১ তে দল ও সংগঠনের সাথে বিশ্বাসঘাতকতা করেছেন যারা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিরোধীতা করেছেন তাদেরকে সহ নিয়ে তিনি দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন তাই তিনি নীলকণ্ঠী। ৭৫ পরবর্তী সময়ে আওয়ামী রাজনীতির কারণে আমার পায়ের রগ কেটে দেয়া হয়েছে। আমি সহ তৎকালীন সিনিয়র আওয়ামী লীগ নেতৃবৃন্দের উপর হামলা মামলাসহ অমানষিক নির্যাতন করা হয়েছে।

মহানগর যুবলীগের আহ্বায়ক মো: মহিউদ্দিন বাচ্চু’র সভাপতিত্বে চট্টগ্রাম প্রেস ক্লাবস্থ বঙ্গবন্ধু হলে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, ৭৫‘র কালোরাত্রিতে দেশ ও বিদেশী ষড়যন্ত্রের চক্রান্তে এ দেশীয় কিছু উশৃঙ্খল সৈনিকের হাতে নির্মমভাবে প্রাণ হারান জাতির জনক বঙ্গবন্ধু সহ তার পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ। ঘাতক চক্ররা মনে করেছিল বঙ্গবন্ধুকে হত্যা করলে বাংলাদেশ ধুলিসাৎ হবে। বাংলাদেশ নামক স্বাধীন সার্বভৌম রাষ্ট্রটি বিশ্বের মানচিত্র থেকে বিলীন হয়ে যাবে। কিন্তু আল্লাহর অশেষ রহমতে বঙ্গবন্ধুর দুই কন্যা সেই কালোরাত্রিতে বেঁচে যাওয়াতে আজ তারই কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে। বিশ্বের অনেক দেশের রোল মডেল হিসেবে বাংলাদেশের নাম স্বগর্ভে উচ্চারিত হয়। এটাই বঙ্গবন্ধুর পাওয়া। বাংলাদেশ উন্œত রাষ্ট্রে পরিণত হলেই বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে।

মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকার সঞ্চালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, মাহবুবুল হক সুমন, চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য এড. আনোয়ার হোসেন আজাদ, হাসান মুরাদ বিপ্লব, সাইফুল ইসলাম, বেলায়েত হোসেন বেলাল, ইকরাম হোসেন, মাহাবুব আলম আজাদ, মাসুদ রেজা, আবু সাঈদ জন, হেলাল উদ্দিন, নুরুল আনোয়ার, আসহাব রসুল জাহেদ, শেখ নাছির আহমদ, ওয়াসিম উদ্দিন, সনত বড়–য়া, দেলোয়ার হোসেন দেলু, মো: কপিল উদ্দিন, ইসতিয়াক আহমদ চৌধুরী, সাখাওয়াত হোসেন সাকু প্রমুখ।

১ টি মন্তব্য
  1. Khorshed Hazi বলেছেন

    শেখ হাসিনা আজ বিশ্বমানের সন্ত্রাসী গডমাদারে পরিণত হয়েছেন-ইঞ্জিনিয়ার মোশাররফ