অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ডেঙ্গুতে মারা গেলেন নারী ইউপি সদস্য

0
.

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য লাভলী আক্তার (৪০) গত শনিবার রাতে ডেঙ্গু রোগে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মারা গেছেন।

আজ রবিবার সকাল ১০টায় নাগদা বাজার লাগোয়া তার বাড়ি সংলগ্ন বালুর মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজায় মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলামসহ সর্বস্তরের মানুষ অংশ নেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ওই ইউনিয়নের উত্তর নাগদা গ্রামের আবুল বাসার সরকারের স্ত্রী লাভলী আক্তার গত বৃহস্পতিবার জ্বরে প্রথমে মতলব স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। ওই দিনই তাকে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে দুই দিন চিকিৎসার পর গত শনিবার বিকেলে তার অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা তাকে ঢাকায় চিকিৎসার জন্য পাঠায়। পরে রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান।

লাভলী আক্তারের স্বামীর আবুল বাসার বলেন, গত ২৫ জুলাই বৃহস্পতিবার আমার স্ত্রী ছেলেকে ডাক্তার দেখানো ও পরের দিন একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় গিয়েছিল। সেখানে বৃহস্পতিবার আত্মীয়ের বাসায় রাত্রীযাপন করতে হয়। আত্মীয় স্বজন বেশী থাকায় মেঝেতে সে ঘুমিয়েছিল। আর সেখান থেকেই ডেঙ্গু রোগে আক্রান্ত হয়।

আবুল বাসার মতলব দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসায় অফিস সহকারি হিসেবে কর্মরত আছেন। তার তিন মেয়ে ও চার বছর বয়সী এক ছেলে সন্তান রয়েছে। বড় মেয়ে এইচএসসি, মেঝ মেয়ে ৬ষ্ঠ শ্রেণি ও ছোট মেয়ে ২য় শ্রেণিতে পড়ে।