অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিক্রি হয়ে গেছে সব আইফোন ৭ প্লাস!

0
apple-iphone-7-release-date
আইফোন-৭

প্রাথমিকভাবে ছাড়া সব আইফোন ৭ প্লাস ইতোমধ্য বিক্রি হয়ে গেছে। দোকানগুলোতে যখন নতুন এই হ্যান্ডসেট সরবরাহের জন্য অ্যাপল প্রস্তুতি নিচ্ছে, ঠিক তখনই বুধবার এমন ঘোষণা দিয়েছে নির্মাতা প্রতিষ্ঠানটি। আইফোন ৭ প্লাস-এর সঙ্গে প্রথম দানের ‘জেট ব্ল্যাক’ রঙয়ের আইফোন ৭-ও সব বিক্রি শেষ।

এক বিবৃতিতে অ্যাপলের এক মুখপাত্র ট্রুডি মুলার বলেন, “যত জলদি সম্ভব নতুন আইফোন চাওয়া আমাদের গ্রাহকদের হাতে হ্যান্ডসেটে তুলে দিতে আমরা কঠোর পরিশ্রম করছি আর সেই সঙ্গে ধৈর্য্য ধরার জন্য আমাদের গ্রাহকদের আন্তরিকভাবে প্রশংসা করছি।”

আইফোন-৭ প্লাস।

অ্যাপল জানিয়েছে, শুক্রবার যেসব গ্রাহকরা অ্যাপল স্টোরগুলোতে যাচ্ছেন, শেলফগুলোতে রাখা গ্যাজেটগুলো তারা দেখে কিনতে পারবেন না, তবে তারা নিজেদের পছন্দমতো মডেলগুলো অনলাইনে অর্ডার করতে পারবেন।

৭ সেপ্টেম্বর স্যান ফ্রানসিসকো-তে অনুষ্ঠিত অ্যাপল ইভেন্টে অ্যাপল নতুন এই দুই আইফোন উন্মোচন করে। নিজেদের রীতি ভেঙ্গে এবার আইফোন ৭ আর ৭ প্লাস-এর প্রথম সপ্তাহের বিক্রির তথ্য প্রকাশ করেনি মার্কিন এই টেক জায়ান্ট। এই অংক চাহিদার তুলনায় সরবরাহের প্রতিফলন বেশি ঘটায় বলেই মত প্রতিষ্ঠানটির।

অ্যাপলের এমন সিদ্ধান্ত ওয়াল স্ট্রিট-এ উদ্বেগ সৃষ্টি করেছে বলে জানিয়েছে রয়টার্স। তবে, যুক্তরাষ্ট্রের মোবাইল অপারেটর প্রতিষ্ঠান স্প্রিন্ট আর টি-মোবাইল মঙ্গলবার আইফোন ৭-এর জন্য প্রচুর প্রি-অর্ডার পাওয়ার কথা জানিয়েছে।