অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

0
.

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার নগরীর বায়োজিদ থানার রৌফাবাদ, জেলার সীতাকুণ্ড ও হাটহাজারীতে এসব দুর্ঘটনা ঘটেছে।

নিহতদের দুজনের নাম পরিচয় পাওয়া গেছে। তারা হলেন-হাটহাজারীর পিকআপ চালক মো. রনি (২৩ ) ও সীতাকুণ্ডের মোটরসাইকেল আরোহী মোহাম্মদ সবুজ (২৮)।
পুলিশ জানায়, বৃহস্পতিবার (২০ জুন) সকাল ৯টার দিকে হাটহাজারীর সরকার হাট এলাকায় যাত্রী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পিকআপের চালক মো. রনি (২৩ ) মারা যান। তিনি হাটহাজারীর উদালিয়া এলাকার আবু জাফরের ছেলে।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন। তিনি বলেন, বাস ও পিকআপ দুটিকে আটক করা হয়েছে। এরমধ্যে পিকআপের চালককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয়।

এদিকে নগরীর মুরাদপুর-হাটহাজারী সড়কের রৌফাবাদ এলাকায় যাত্রীবাহি টেম্পু (চট্ট-মেট্রো ফ ১১-০৩৮৬) উল্টে গেলে ঘটনাস্থলেই এক যাত্রীর মৃত্যু হয়।

সকাল সাড়ে ১০ টায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহতের নাম পরিচয় তাৎক্ষনিক জানা যায়নি। নিহত ব্যাক্তিটির আনুমানিক বয়স ৪০ থেকে ৪৫ বছর হবে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

এছাড়া সীতাকুণ্ডের সোনাইছড়ির শীতলপুর এলাকায় মোটরসাইকেল চালিয়ে একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় দুর্ঘটনায় মারা গেছেন মো. সবুজ। তিনি নোয়াখালীর শফিউল আলম ছেলে। বর্তমানে তার পরিবার সীতাকুণ্ডে সোনাইছড়ির গামারীতলা এলাকার বসবাস করছে।

হাইওয়ে পুলিশ জানায় গতকাল রাতে মোটরসাইকেল যোগে লালবেগ এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় শীতলপুরের নাজিয়া রোলিং মিলের সামনে মহাসড়কে একটি কন্টেইনারবাহী গাড়ী তাকে ধাক্কা দিলে গুরুত্বর আহত হয়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাটিয়ারী বিএসবি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার সময় চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করেন।