অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আই‌সিটি মামলায় নগর মহিলা দ‌ল নেত্রী লিটা ফের কারাগারে

6
.

ঢাকার কেরানীগঞ্জ ম‌ডেল থানার আই‌সিটি আই‌নে দা‌য়েরকৃত একটি মামলায় চট্টগ্রাম মহানগর মহিলা দল নেত্রী দেওয়ান মাহামুদা আক্তার লিটাকে কারাগারে পাঠিয়েছে আদালত।

আজ শনিবার (২০ জুন) ঢাকা জেলা দায়রা জজ হেলাল উ‌দ্দিন এর আদাল‌তে আত্নসমার্পন করে জামিন চাইলে আদালত তা না মঞ্জুর করে লিটাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্করের ব্যাক্তিগত সহকারী এস এম সহিদ পাঠক ডট নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

.

তিনি জানান, গত ২৮ জানুয়ারী ২০১৯ পুলিশ ঢাকার কেরানীগঞ্জ থানায় আইসিটি আইনে চট্টগ্রাম মহানগর মহিলা দ‌লের প্রচার সম্পাদক দেওয়ান মাহামুদা আক্তার লিটার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে। (মামলা নং-১৩/ তাং ২০/০১/২০১৯ ইং)

উ‌ল্লেখ্য উক্ত মামলায় গত ১৫ মে হাইকোর্টের বিচারপাত মোঃ হা‌বিবুল গ‌নি ও ‌মোঃ হায়দারুজ্জামা‌নের দৈত বেঞ্চ লিটাকে ৪ সাপ্তাহের আগাম জা‌মিন দেন। হাই কো‌র্টের নির্দেষনা ‌মে‌নে আজ ঢাকা জেলা দায়রা জজ হেলাল উ‌দ্দিন এর আদাল‌তে আত্নসমার্পন কর‌লে আদালত জা‌মিন নামঞ্জুর ক‌রে আদাল‌তে প্রেরণ ক‌রেন।

এর আগে ২১ জানুয়ারী, সোমবার ঢাকায় যাওয়ার পথে ফেনীর লালপুর এলাকায় বাস থামিয়ে মাহমুদা আক্তার লিটাকে গ্রেফতার করে র‌্যাব-৭ এর একটি দল।

এ মামলায় মাত্র দেড়মাস আগে লিটা জামিন পেয়ে কারামুক্ত হয়েছিল।

*নগর বিএনপি নেত্রী দেওয়ান লিটাকে ফেনী থেকে গ্রেফতার করেছে র‌্যাব

 

 

 

 

৬ মন্তব্য
  1. Arabinda Paul বলেছেন

    আইটিসি না আইসিটি!!! রাবিস

  2. Shafi Rana বলেছেন

    লিটা সত্যিকারের শহীদ জিয়ার অাদর্শের সৈনিক,, যার প্রমাণ বার বার কারানির্যাতিত,,,,

  3. Shafi Rana বলেছেন

    নিঃশর্ত মুক্তি দাবী জানাচ্ছি

  4. MD Shiful Islam বলেছেন
  5. মো অালী রিয়াজ খান বলেছেন

    লিটা সত্যিকারের শহীদ জিয়ার অাদর্শের সৈনিক,, যার প্রমাণ বার বার কারানির্যাতিত,,,,

  6. এস.এম আনোয়ারুল হক বলেছেন

    মূ‌ক্তি চাই