অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

খুলনায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

1

Screenshot_3খুলনা মহানগরীর পিটিআই মোড়ে ছাত্রলীগ কর্মী সৈকত রোহানকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার দিনগত রাতে রাত সোয়া ১১টায় সন্ত্রাসীরা রোহানকে কুপিয়ে মারাত্মক জখম করার পর চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে বারোটার দিকে তার মৃত্যু হয়। রোহানের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

খুলনা মহানগরীর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) খন্দকার ফরিদুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রোহানের নামে একাধিক মামলা রয়েছে। পিটিআই মোড় ও আশপাশ এলাকায় বিভিন্ন ধরণের অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে তার সম্পৃক্ততা ছিল। পুলিশ তাকে খুঁজছিল।

ওসি জানান, রাতে ঘটনা শোনার পর তিনি নিজেই হাসপাতালে ছুটে যান। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করার পর তার লাশ হাসপাতালে মর্গে রাখা হয়েছে। বৃহস্পতিবার সকালে সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্ত সম্পন্ন হবে।

খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল বলেন, রোহান সরকারি এমএম সিটি কলেজের ছাত্র ও ছাত্রলীগের সঙ্গে সম্পৃক্ত ছিল। তার অপরাধমূলক কর্মকাণ্ডের কারণে সে কোনও পর্যায়ের কমিটিতে কখনও স্থান পায়নি। তার বিরুদ্ধে থানায়ও একাধিক অভিযোগ এবং মামলা রয়েছে। পিটিআই মোড় এলাকায় সে একটি নিজস্ব বাহিনীও গড়ে তুলেছিল।

১ টি মন্তব্য
  1. Solaiman Mohammad বলেছেন

    গুড, চলুক,