অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রাম ১০ এ মনোনয়ন পত্র জমা দিলেন নোমান

0
.

বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম-১০ (ডবলমুরিং, হালিশহর, পাহাড়তলী, খুলশী ও পাঁচলাইশ আংশিক) নির্বাচনী এলাকায় বিএনপি মনোনীত প্রার্থী হিসেবে রিটার্নিং অফিসার ও চট্টগ্রামের বিভাগীয় কমিশনার আব্দুল মান্নানের কাছে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

মনোনয়নপত্র জমাদান শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে আবদুল্লাহ আল নোমান বলেন, আমরা আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করছি। দেশে এখনো নির্বাচনের সুষ্ঠ পরিবেশ সৃষ্টি হয়নি। লেভেল প্লেয়িং ফিল্ডে নির্বাচন হলে আমরা জয়লাভ করে সরকার গঠন করব এবং আমাদের নেত্রীকে মুক্ত করতে পারব।

তিনি প্রশাসনের প্রতি নিরপেক্ষ আচরণ করার আহবান জানান। আবদুল্লাহ আল নোমান অভিযোগ করে বলেন, এখনো আমাদের নেতাকর্মীদেরকে বিনাকারণে পুলিশ হয়রানী ও গ্রেপ্তার করছে। এসময় বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক এ.এম. নাজিম উদ্দীন, মহানগর বিএনপির সহ-সভাপতি এডভোকেট আবদুস সাত্তার, আশরাফ উদ্দিন চৌধুরী, এডভোকেট সাত্তার সারোয়ার, এডভোকেট বদরুল আনোয়ার, এডভোকেট দেলোয়ার হোসেন চৌধুরী, এডভোকেট নাজিম উদ্দিন চৌধুরী, ইয়াছিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, আহমেদুল আলম রাসেল, হাজী বাবুল হক, মোশারফ হোসেন ডিপ্টি, মামুনুল ইসলাম হুমায়ুন, জসীম উদ্দিন জিয়া, জাহাঙ্গীর আলম প্রমূখ।