অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ড্র করে পয়েন্ট ভাগ করে নিলো দুই আবাহনী

0
????????????????????????????????????
১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগ করে সমতা আনে দুই আবাহনী।

ঢাকা ও চট্টগ্রাম প্রতিদ্বন্দ্বিত দুই আবাহনী খেলার আগেই কেউ কাউকে চাড় দিতে রাজি না থাকা সত্বেও ফলাফল কিন্তু দুই দলকে ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগ করে সমতা আনে।

সোমবার চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)’র দিনের দ্বিতীয় ম্যাচটি দুই আবাহনীর ‘বিগ ম্যাচে’ পরিণত হয়।

????????????????????????????????????
ঢাকা আবাহনীর গোলপোষ্টে বল ঢুকানোর চেষ্টা চট্টগ্রাম আবাহনীর।

খেলার ৭ মিনিটে চট্টগ্রাম আবাহনীর মিডফিল্ডার জাহিদ হোসেন থ্রু পাস থেকে সতীর্থ সোহেল রানা তিন খেলোয়াড়কে কাটিয়ে বক্সের ভিতর নেয়া শর্টে ক্রসবার উঁচিয়ে বাইরে চলে যায়। ৩৪ মিনিটে ঢাকা আবাহনীর ডিফেন্ডার মামুন মিয়া ডানপ্রান্ত থেকে ঢুকে বক্সে লব করলে মিডফিল্ডার বিপ্লব দর্শনীয় হেডে জালের ঠিকানা খুঁজে পায় আবাহনী। এতে ১-০ গোলে এগিয়ে যায় ঢাকা আবাহনী।

খেলার দ্বিতীয়ার্থের শুরু থেকেই গোল পরিশোধে মরিয়া হয়ে উঠে চট্টগ্রাম আবাহনী। অনেকটা আধিপত্য বিস্তার করে খেলতে থাকে। ৭৬ মিনিটে অধিনায়ক মামুনের কর্ণার থেকে উড়ে আসা বলে সতীর্থ বদলী ফরোয়ার্ড রুবেল মিয়া দুর্দান্ত এক সাইড ভলিতে দলকে কাঙ্খিত একটি গোল পাইয়ে দিয়ে সমতায় ফেরান (১-১)।
কিন্তু পরের সুযোগ ঠিকই কাজে লাগিয়েছে চট্টগ্রাম আবাহনী।

????????????????????????????????????
বিপিএল’র খেলায় চট্টগ্রামের মাঠে দুই আবাহনীর লড়াই। কেউ কাউকে ছাড় দিতে রাজি নয়।

এরপর দু’দলই আক্রমন পাল্টা আক্রমণে দারুণ উপভোগ্য হয়ে উঠে অগ্রজ-অনুজের ম্যাচ। অতিরিক্ত সময়ে চট্টগ্রাম আবাহনীর রুবেল মিয়ার বক্সের ভিতর জোরালো ক্রস ঢাকা আবাহনীর ডিফেন্ডার শাকিল বুদ্ধিমত্তার সাথে কর্ণারের বিনিময়ে দলকে পরাজয়ের হাত থেকে রক্ষা করেন।