অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পেনিনসুলায় মাসব্যাপী এরাবিয়ান ফুড ফেস্টিভ্যান উদ্বোধন

1
.

চট্টগ্রামের দি পেনিনসুলা চিটগাং-এ মাসব্যাপী এরাবিয়ান ফুড ফ্যাস্টিভ্যাল উদ্বোধন হয়েছে। আজ শুক্রবার বিকেলে পেনিনসুলার লেগুনা রেস্টুরেন্টে পুরোপুরি আরবীয় ঢং-এ এই ব্যতিক্রমধর্মী ফুড ফেস্টিভ্যাল শুরু হয়।

ফ্যাস্টিভেলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রামের দৈনিক আজাদীর ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদ মালেক, পেনিনসুলা চিটাগাং-এর মহাব্যবস্থাপক মুস্তাক লুহার, এএনজেড প্রপার্টিজ লিমিটেড-এর প্রধান পরিচালন কর্মকর্তা প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন।

.

পেনিনসুলা চিটাগাং-এ সহকারী ব্যবস্থাপক কামাল হোসাইন রাইজিংবিডিকে জানান, আরবীয় শেফ-এর মাধ্যমে ২৫ রকমের আরবীয় খাবারসহ সর্বমোট ১০০ পদে বুফে খাবারের মেনু নিয়ে এরাবিয়ান ফুড ফেস্টিভ্যাল শুরু হয়েছে। এরাবিয়ান খাবারের মধ্যে রয়েছে লাহাম কাবসা, দাযাজ সরবা, লাহাম মানডি, মওতাবাল, ফালাফেল, মাহালাবিয়া, রুবিয়ান বেসামেল, বুখারী সাদা, দাযাহ আল ফাহাম ইত্যাদি।

হেটেলের মহাব্যবস্থাপক মুস্তাক লুহার বলেন, ভোজন রসিকদের তৃপ্তি মেটাতে এবং আরবের খাবারের সাথে এবারের এরাবিয়ান ফুড ফেস্টিভ্যালের আয়োজন করা হয়েছে। আরবীয় শেফ মোহাম্মদ মনসুর আহাম্মেদ মাসব্যাপী এরাবিয়ান ফুড ফেস্টিভ্যানে সুস্বাদু সব আরবীয় খাবার প্রস্তুত করবেন।

.

আগামী ২৫ ডিসেম্বর পর্যন্ত এই ফুড ফেস্টিভ্যাল চলবে। প্রতিজনের জন্য বুফে খাবারের মুল্য নির্ধারন করা হয়েছে ২৫০০ টাকা। তবে ফেস্টিভ্যাল উপলক্ষ্যে মাসব্যাপী বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার থাকবে সকল ভোজন রসিকদের জন্য। আগ্রহীদের আগাম বুকিং-্এর জন্য যোগাযোগ করতে হবে ০১৭৫৫৫৫৪৫৫২ এই নাম্বারে।

১ টি মন্তব্য
  1. মুহাম্মদ জয়নাল আবেদীন বলেছেন

    গাবা পাওয়া যাবে…