অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

এটিএন বাংলার ২১ বর্ষে পদার্পণে চট্টগ্রামে বিশিষ্টজনের ফুলের শুভেচ্ছা

0
.

নানা শ্রেণী পেশার মানুষের ফুলেল শুভেচ্ছা আর ভালবাসায় শনিবার (১৫ জুলাই) ২১ বছরে পদার্পণ করলো দেশের প্রথম স্যাটেলাইট টিভি চ্যানেল এটিএন বাংলা। এ উপলক্ষে চট্টগ্রামে আয়োজন করা হয় দোয়া ও মিলাদ মাহফিল।

বর্ষপূর্তির শুভক্ষণে বিভিন্ন স্তরের মানুষ হাজির হন প্রেসক্লাব ভবনে এটিএন বাংলার চট্টগ্রাম অফিসে। এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সূফি মোহাম্মদ মিজানুর রহমান।

.

এটিএন বাংলার চট্টগ্রাম বিভাগীয় প্রধান আলহাজ্ব আলী আব্বাস অতিথিদের স্বাগত জানান। এ সময় সংসদ সদস্য ফজলে করিম চৌধুরী, এমএ লতিফ এমপি, দিদারুল আলম এমপি, মেট্রোপলিটন চেম্বারের ভাইস প্রেসিডেন্ট ও পিএইচপি গ্রুপের এমডি ইকবাল হোসেন, সাবেক মন্ত্রী ও চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপি সভাপতি ডা. শাহাদাত হোসেন, চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান, বিএফইউজে’র সহ সভাপতি শহীদ উল আলম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, চট্টগ্রাম প্রেস ক্লাব সাধারণ সম্পাদক শুকলাল দাস, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মোহাম্মদ আলমগীর, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সহ সভপতি হাফিজুর রহমান, কাউন্সিলর শৈবাল দাস সুমন, স্থপতি আশিক ইমরান, সিসিএল এর পরিচালক শ্যামল পালিত কাঞ্চন, সাংবাদিক অঞ্জন কুমার সেন, সালাহউদ্দিন মো. রেজা, চৌধুরী ফরিদ, মহসিন চৌধুরী, তপন চক্রবর্তী, আসিফ সিরাজ, নিরুপম দাশগুপ্ত,  শহীদুল্লাহ শাহরিয়ার, রেলওয়ে শ্রমিক লীগ নেতা সিরাজুল ইসলাম, রাজনীতিবিদ মোস্তফা কামাল চৌধুরী, সাংবাদিক শাহনেওয়াজ রিটন, সীতাকুণ্ড সমিতির সভাপতি গিয়াস উদ্দিন, রিহ্যাব, লায়ন্স ক্লাব সীতাকুণ্ড, লায়ন্স ক্লাব অব চিটাগং লিবার্টি, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদ সহ বিভিন্ন সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

দিনভর বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে এটিএন বাংলাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এর আগে এটিএন বাংলা, দেশ ও জাতির কল্যাণ কামনা করে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা সদরুদ্দিন।