অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সাংবাদিক মসিউর রেহমানের মায়ের ইন্তেকাল

1

চট্টগ্রাম প্রেস ক্লাবের স্থায়ী সদস্য, চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও দৈনিক যায়যায়দিন পত্রিকার সিনিয়র ফটো সাংবাদিক মসিউর রেহমান বাদলের মাতা রওশন আরা বেগম আজ বুধবার সকাল ১০ টায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না———–রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর।

মৃত্যুকালে তিনি চার ছেলে, চার মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। আজ বুধবার বাদে মাগরিব পূর্ব মাদারবাড়ি জামে মসজিদে মরহুমার নামাজের জানাজা শেষে নগরীর চৈতন্যগলি কবরস্থানে দাফন করা হবে।

এদিকে রওশন আরা বেগমের মৃত্যুতে চট্টগ্রাম প্রেস ক্লাব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন, চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশন এবং বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চট্টগ্রামের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়।

এক যুক্ত বিবৃতিতে প্রেস ক্লাব সভাপতি কলিম সরওয়ার ও সাধারণ সম্পাদক শুকলাল দাশ, সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি শহীদ উল আলম ও যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি সুভাষ কারণ ও সাধারণ সম্পাদক রাশেদ মাহমুদ, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চট্টগ্রামের সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

১ টি মন্তব্য
  1. Mustafa Nayeem বলেছেন

    আল্লাহ উনাকে বেহেস্ত করুন। বাদল ভাইয়ের প্রতি গভীর সমবেদ না।