অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগর ছাত্রদল নেতা আসিফের জামিন বাতিল, কারাগারে প্রেরণ

0
.

পুলিশের দায়ের করা বিভিন্ন রাজনৈতিক মামলায় চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আসিফ চৌধুরী লিমনের জামিন বাতিল করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ বুধবার বিকেলে আদালতে হাজির হলে ৮টি মামলায় তার জামিন বাতিল করে আদালত।

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারন সম্পাদক জমির উদ্দিন নাহিদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, আসিফ চৌধুরী লিমন আজ পুলিশের সাথে সংঘর্ষের ঘটনায় ৮টি রাজনৈতিক মামলায় চট্টগ্রাম মহানগর দায়রাজজ আদালত ও মেট্রোপলিটন মেজিষ্ট্রেট আদালতে আত্মসমর্পন করলে আদালত জামিন না মন্জুর করে জেল হাজতে যাওয়া নির্দেশ দেন। সরকারের আনুগত্যশীল প্রশাসন ও তল্লিবাহক আদালত বিরোধী দলের নেতা-কর্মীদের দমন-পীড়নের উদ্দেশ্য মিথ্যা মামলা দিয়ে রাজপথের সক্রিয় কর্মিদের আন্দোলন থেকে দূরে রাখতে চায়। আসিফ চৌধুরী লিমন একজন পরিছন্ন ও দীর্ঘদিনের রাজপথের শহীদ জিয়ার আর্দশের সূর্য সৈনিক। আসিফ চৌধুরী লিমন স্বৈরাচার সরকারের বিরুদ্ধে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে রাজপথে সামনে থেকে চট্টগ্রাম মহানগর ছাত্রদলকে নেতৃত্ব দিয়ে আসছেন। চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে ভিত্তিহীন মিথ্যা বানোয়াট মামলা প্রত্যাহার সহ নি:শর্ত মুক্তি দাবি করছি।

এদিকে ছাত্রদল নেতা আসিফের মুক্তির দাবীতে তাৎক্ষণিক উপস্থিত নেতা কর্মিরা বিক্ষোভ মিছিল করেছে কোট বিল্ডিং এলাকায়।
এসময় উপস্থিত ছিলেন-সাবেক ছাত্রদল নেতা চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্স- সাধারন সম্পাদক জমির উদ্দিন নাহিদ, আহবায়ক: মো: সাইফুল আলম, যুগ্ম আহব্বায়ক: তারিকুল ইসলাম তানভীর, মাস্টার আরিফ, জহির উদ্দীন বাবর, মো: রাজিবুল হক বাপ্পী, নুর জাফর নাঈম রাহুল।
সদস্য: ইমরান হোসেন বাপ্পী, মো: এনামুল হক সহ থানা ও কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ।