অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মীরসরাইয়ে মিনিট্রাক উল্টে চালকসহ নিহত ২

0
.

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলায় ধান বোঝাই একটি মিনি ট্রাক উল্টে ঘটনাস্থলে চালকসহ দুইজন নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (১ জুন) বিকাল ৫টার দিকে মিরসরাই উপজেলার গুলিস্তান সিএনজি ফিলিং স্টেশন সংলগ্ন সুফিয়া রোড এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-চট্টগ্রামের আকবরশাহ থানার ফিরোজ শাহ কলোনীর গাড়ি চালক জাহিদ হোসেন (২৫) ও ধানের বেপারি মো. সাজেদ মিয়া (২৪)। এ ঘটনায় আহত একজনের নাম পরিচয় পাওয়া যায়নি।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের এসআই দেলোয়ার হোসেন বলেন, ধান বোঝাই একটি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ঘটনাস্থলে দুইজন নিহত এবং একজন আহত হয়েছে। নিহতের লাশ ও দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বিকেলে ধানবোঝাই একটি মিনি ট্রাক (ঢাকা মেট্রো-ন ১৩-০৫০২) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়ের পাশে একটি গাছের সাথে গিয়ে ধাক্কা লেগে উল্টে যায়। এতে গাড়ির চালক, চালকের সহকারী ও ধান বেপারি আটকা পড়ে। খবর পেয়ে মিরসরাইয় ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মীরা এসে দুজনের মরদেহ উদ্ধার করে।

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশনের ষ্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, গাড়ির সামনের অংশ গাছের সাথে আটকে যায়। সামনের অংশ কেটে লাশ গুলো উদ্ধার করা হয়।