অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কর্ণফুলীতে বাস-সিএনজি সংঘর্ষে মা-ছেলেসহ নিহত ৩

0
.

চট্টগ্রামের কর্ণফুলীর বড়উঠানে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে একজন মা-ছেলেসহ ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও ১ জন।

বৃহস্পতিবার (০১ জুন) রাত ১০টার দিকে হাসপাতালে ২ জন এবং ঘটনাস্থলে ১ জন মারা যান।

এর আগে রাত ৮টার দিকে (আনোয়ারা থানাধীন) কর্ণফুলী বড়উঠান ইউনিয়নের ডাকপাড়া এলাকার পিএবি সড়কে এ দূঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন- যে এলাকায় দুর্ঘটনা ঘটেছে তা আনোয়ারা থানায় পড়েছে। আমরা লাশ আনোয়ারা থানা পুলিশের কাছে হস্তান্তর করেছি। তবে নিহত নারী ও তার দুই ছেলের নাম পরিচয় জানা যায়নি।

স্হানীয় সূত্রে জানা গেছে, মইজ্জ্যারটেক থেকে যাত্রী নিয়ে সিএনজিচালিত অটোরিকশাটি আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনীর দিকে যাচ্ছিল। এ সময় ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই ওই নারী নিহত হন। এ সময় নারী ও শিশুসহ আরও তিনজন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে ২ জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

ঘটনার পর এক কিলোমিটার দূরে গিয়ে বড়উঠান রাস্তার মাথা এলাকায় (চট্টমেট্টো -জ ০৭৫৮) বাসটি স্হানীয়রা জব্দ করেছেন বলে খবর পাওয়া গেছে।

দুর্ঘটনার পর আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া মঞ্জুর আলম নামের স্থানীয় একজন জানিয়েছেন, নিহতদে একজন মা, অন্য দুইজন তার ছেলে। আহত অন্যজন তার মেয়ে।

তিনি বলেন, চট্টগ্রাম মেডিকেলে আনা হলে দুইজনকে মৃত ঘোষণা করেছে চিকিৎসকরা। তাদের মধ্যে একজনের নাম মানিক। মানিকের বয়স ১৭ বছর। অন্যজনের নাম জানা যায়নি, তার বয়স আনুমানিক ২৩ বছর।