অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বায়োজিদে বসতঘরে আগুন লেগে মা-সন্তানসহ ৩ জনের মৃত্যু

0
.

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানার সৈয়দ পাড়া এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনায় এক পরিবারের নারী-শিশুসহ ৩ মৃত্যু হয়েছেন।

আজ রবিবার (২৮ মে) ভোর রাত ৫টার দিকে বসতঘরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নূর নাহার বেগম (৩০), তার সন্তান মারুফ (১) ও প্রতিবেশী মো. ঈমাম উদ্দিন (২৩)।

এ ঘটনায় ফিরিয়া (৩) নামে এক শিশু চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ড বার্ন ইউনিটে ভর্তি আছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

সিএমপির বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান জানিয়েছেন, তোতা মিয়া নামে একজনের বসতঘরে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়। পুলিশ দু’টি বসতঘর থেকে চারজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে দুপুরে মা ও শিশুসহ ৩ জনের মৃত্যু হয়।

চট্টগ্রামের ফায়ার সার্ভিসের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়েছে, পূর্ব শহীদনগর এলাকার দেলোয়ার কোম্পানি বাড়িতে কাঁচা বসতঘরে ভোর সাড়ে ৪টার দিকে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে একঘন্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ছয় জন মালিকের ৬টি টিনের বসতঘর পুড়ে গেছে।

আগ্রাবাদ ফায়ার স্টেশনের চীফ লিডার চিত্ত রঞ্জন বৈদ্য বলেন, ভোরে বায়োজিদের পূর্ব শহীদনগর এলাকায় অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমাদের দুইটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস যাওয়ার আগেই দগ্ধ চারজনকে উদ্ধার করে নিয়ে আসেন স্থানীয়রা।