অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আনোয়ারায় নারী ইন্সুরেন্স কর্মী গণধর্ষণের শিকার, আটক ৩

0
.

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় এক নারী ইন্সুরেন্স কর্মী গণধর্ষণের শিকার হয়েছেন এঘটনায় অভিযুক্ত তিনজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৭ মে) রাতে উপজেলার বারশত ইউনিয়নের গুনদ্বীপ পাড়া থেকে তাদের আটক করা হয়।

এর আগে ভুক্তভোগী ওই নারী কর্মকর্তার বাদী হয়ে উপজেলা বারশত ইউনিয়নের মোহাম্মদ নঈম (২০), ফরহাদ আলী(২১), মোহাম্মদ রাজু (২৫), মোঃ আরিফ (২৫)সহ অজ্ঞাতনামা আরো ২ জনকে অভিযুক্ত করে আনোয়ারা মামলা দায়ের করেন।

অভিযোগে ওই নারী জানায়, তিনি প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানীতে চাকুরী করেন। গত ২৪ মে (বুধবার) নিজ বাড়ি কক্সবাজার জেলার চকরিয়া থেকে রওনা দিয়ে রাত ১০টা ৪০ মিনিটের দিকে আনোয়ারা উপজেলার বারশত এলাকায় পৌঁছায়। এসময় মাজারে যাওয়ার জন্য একটি সিএনজি অটোরিকশায় উঠলে সিএনজি চালক ফোন করে অভিযুক্তদের ডেকে এনে তাকে গুনদ্বীপ পাড়া হাজী আমির আলী বাড়ীর জামে মসজিদের পূর্ব পার্শ্বে একটি পরিত্যাক্ত ভবনে নিয়ে যায়।  সেখানে অভিযুক্তরা জড়ো হয়ে রাতভর তাকে পালাক্রমে একাধিকবার ধর্ষণ করে।

পরবর্তীতে সকালের দিকে অজ্ঞাত এক জায়গায় তাকে নামিয়ে দিয়ে অভিযুক্তরা পালিয়ে যায়।  ভুক্তভোগী স্থানীয়দের সাথে কথা বলে থানায় অভিযোগ দায়ের করেন।

আনোয়ারা থানার ওসি মীর্জা মুহাম্মদ হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই নারীর অভিযোগ পেয়ে তিনজনকে আটক করা হয়েছে। বাকিদের আটক করার চেষ্টা চলছে। এই ব্যাপারে থানায় মামলা হয়েছে।